সাতক্ষীরা জেলায় অন্য জেলা ও উপজেলা হতে মানুষ ও যানবাহন চলাচল নিষিদ্ধ : জেলা প্রশাসক মোস্তফা কামাল

দ্বারা zime
০ মন্তব্য 217 দর্শন

 

সাতক্ষীরা জেলা প্রশাসক কার্যালের সন্মেলন কক্ষে বৃহস্পতিবার সকালে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়। সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামালের সভাপতিত্বে করোনা প্রতিরোধ কমিটির সভায় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা তালা – কলারোয়া আসনের সংসদ সদস্য এ্যাড.মুস্তাফা লুৎফুল্লাহ, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ নজরুল ইসলাম, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বার, সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত, জেলা আ’লীগ সভাপতি মুনসুর আহম্মেদ,  সদর উপজেলার চেয়ারম্যান আলহাজ্জ আসাদুজ্জামান বাবু সহ সকল নির্বাহী অফিসার বৃন্দ। জেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত অনুযায়ী

সরকার ঘোষিতি বিশেষ ব্যতিক্রম (পরিপত্রে উল্লিখিত) ব্যতীত সাতক্ষীরা জেলায় অন্য জেলা ও উপজেলা হতে মানুষ ও যানবাহন চলাচল পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে। আন্তঃজেলা ও উপজেলা সীমান্ত প্রবেশ দ্বারে সার্বক্ষণিক চেকপোস্ট থাকবে।

জেলা প্রশাসন, জেলা পুলিশ ও অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, এনজিও কর্মী স্বেচ্ছাসেবী সংগঠন ও ব্যক্তি দায়িত্ব পালন করবে।নিষেধাজ্ঞা ভঙ্গকারীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিষয়ে সাতক্ষীরার জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল  বলেন,  এ মুহূর্তে দেশের কোন জেলা থেকে কেউ এ জেলায় না আসেন সে বিষয়ে সম্মানিত জেলাবাসী আপনাদের ভূমিকা রাখতে হবে।জেলা প্রশাসক বলেন,

আপনারা সকলকে জানিয়ে দিন জেলা করোনা প্রতিরোধ কমিটির এ সিদ্ধান্তের কথা। নিজের স্বার্থেই এ দায়িত্ব পালন করুন। আপনি ভালো থাকলে জেলা ভালো থাকবে। সম্মিলিত উপায়ে করোনা যুদ্ধে জয়ী হতে হবে।

– প্রেস বিজ্ঞপ্তি।।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন