উত্তরণ ফাউন্ডেশন ও নর্থ সাউথ ইউনিভার্সিটি’র যৌথ উদ্যোগে সুনামগঞ্জ জেলায় করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ”

দ্বারা zime
০ মন্তব্য 304 দর্শন

 

 

“উত্তরণ ফাউন্ডেশন ও নর্থ সাউথ ইউনিভার্সিটি’র যৌথ উদ্যোগে সুনামগন্জ জেলায় বসবাসরত ২৩০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ”

খ্যাতিমান পুলিশ কর্মকর্তা ডিআইজি হাবিবুর রহমান প্রতিষ্ঠিত ‘উত্তরণ ফাউন্ডেশন’ করোনা দূর্যোগের শুরু থেকেই পিছিয়ে পড়া জনগোষ্ঠীর অতি আপনজন হিসেবে পাশে দাড়িয়েছে, এই সময়ে উত্তরণ ফাউন্ডেশনের সাথে সংহতি প্রকাশ করেছে অনেক বড় বড় প্রতিষ্ঠান ও ব্যক্তিবর্গ।

দেশের গুনগত শিক্ষা সেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখা শিক্ষা প্রতিষ্ঠান ‘নর্থ সাউথ ইউনিভার্সিটি’ মহামারি করোনা যুদ্ধে অসহায় ও দরিদ্র পরিবারের জন্য খাদ্যসামগ্রী নিয়ে ‘উত্তরণ ফাউন্ডেশন’ এর সাথে মানবিক কাজে শামিল হয়েছে। উত্তরণ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকগণ জীবনের ঝুঁকি নিয়ে দেশের প্রত্যন্ত এলাকায় বসবাসরত বিভিন্ন পরিবারের মাঝে পৌছে দিচ্ছেন এ সকল খাদ্যসামগ্রী। উত্তরণের স্বেচ্ছাসেবকগণ অভাবী ও নিরুপায় মানুষের হাসি দেখে কষ্ট লাঘব করছেন, আনন্দিত হচ্ছেন এমন যৌথ মানবিক কাজে যুক্ত হতে পেরে।

এরই ধারাবাহিকতায় অদ্য ১২ মে ২০২০ সুনামগন্জ জেলার সদর থানার অন্তর্গত সোনাপুর গ্রামে তথা দেশের সীমান্ত এলাকায় বসবাসরত ২৩০টি বেদে পরিবারের মাঝে উত্তরণ ফাউন্ডেশন ও নর্থ সাউথ ইউনিভার্সিটি’র যৌথ উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। যেখানে উত্তরণ ফাউন্ডেশনের পক্ষে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের পরিচালক মো: রমজান আহম্মেদসহ স্থানীয় প্রশাসনের বিভিন্ন ব্যক্তিবর্গ।

জয় হোক মানবতার!





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন