উন্নয়নে বড় বাধা মাদক আর সন্ত্রাস,মুন্সিগঞ্জ জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতায়; পুলিশ প্রধান ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী!!

দ্বারা zime
০ মন্তব্য 218 দর্শন

 

এসো আলোর পথে” শ্লোগানে মুখরিত মাদক বিরোধী কনসার্ট ও মুন্সিগঞ্জ জেলা পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে গতকাল প্রধান অতিথি ছিলেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে, প্রধানমন্ত্রী গত কয়েক বছরে তা প্রমাণ করেছেন। এটি আর স্বপ্ন নয়, এটি এখন বাস্তব। ২০২১ সালে আমরা মধ্যম আয়ের দেশে প্রবেশ করব এবং ২০৪১ সালে সেই সোনার বাংলা সার্থক হবে। তিনি বলেন, আমরা উন্নত দেশে পৌঁছাতে প্রধানমন্ত্রী এবং বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ করব। আমাদের এই লক্ষ্য পূরণে এখন বড় বাধা হলো মাদক আর সন্ত্রাস।

গতকাল ২৪ সেপ্টেম্বর বিকালে মুন্সিগঞ্জ পুলিশ লাইন্সে মুন্সিগঞ্জ জেলা পুলিশ আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সন্ধ্যায় মাদকবিরোধী কনসার্ট ‘এসো আলোর পথে’ অনুষ্ঠান আয়োজন করা হয়। তিনি আরও বলেন, মাদক যুবসমাজকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। একজন মাদকাসক্ত দেশ, জাতি ও সবার কাছে বোঝা। এর আগে সকালে আইজিপি মুন্সিগঞ্জ জেলা পুলিশ লাইন্সে ৪ কোটি ৯ লাখ ৫৩ হাজার ৫১৮ টাকা ব্যয়ে ছয়তলা বিশিষ্ট নারী পুলিশ ব্যারাক ভবনের নবনির্মিত দোতলা নারী পুলিশ ব্যারাক ভবন, ২ কোটি ৫০ লাখ ৪৯৭ টাকা ব্যয়ে শহরের শ্রীপল্লী এলাকার ছয়তলা বিশিষ্ট ভবনের দোতলা সদর পুলিশ ফাঁড়ি উদ্বোধন এবং ৩ কোটি ৭৩ লাখ ৯১ হাজার টাকা অর্থায়নে ছয়তলা ভবনের তিনতলায় অফিসার্স মেসের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের ডিআইজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন, ডিআইজি (পলিটিক্যাল) মাহবুব হোসেন, জেলা প্রশাসক সায়লা ফারজানা, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মশিউর রহমান প্রমুখ।

‘এসো আলোর পথে’ শীর্ষক মাদকবিরোধী কনসার্টে সঙ্গীত পরিবেশন করেন শিল্পী মমতাজ বেগম এমপি, নকুল বিশ্বাস ও অন্যান্য শিল্পীবৃন্দ।

সুত্রঃ Bangladesh Police fb I’d.





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন