উপজেলা পরিষদ চত্ত্বরে জলাবদ্ধতা নিরসনে পৌরসভা কতৃপক্ষের সহযোগীতা চান ইউএনও দেবাশীষ চৌধুরী

দ্বারা zime
০ মন্তব্য 163 দর্শন

 

বর্ষাকালে সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ চত্ত্বরে জলাবদ্ধতার কারণে আগত সেবাগ্রহীতাদের ভীষণ সমস্যার মুখে পড়তে হয়, এ জন্য আন্তরিকভাবে দু:খ প্রকাশ করেছেন সদর উপজেলার নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী। সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ চত্বরে জলাবদ্ধতা প্রসঙ্গে নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী তার অফিসিয়াল ফেইজবুক আইডিতে কয়েকটি সমস্যা সমূহ তুলে ধরেন। সেগুলো হলো —

১. উপজেলা পরিষদ এলাকার ড্রেনের প্রবাহস্তরের চেয়ে পৌরসভার ড্রেনের স্তর উপরে, ফলে উপজেলা চত্ত্বরের পানি পৌরসভার ড্রেন দিয়ে প্রবাহিত হতে পারে না। প্রতি বছর বর্ষাকালে এ সমস্যা প্রকট হয়ে পড়ে।

২. উপজেলা পরিষদ থেকে বিগত বছরে উপজেলা পরিষদ চত্ত্বরে ড্রেনেজ ব্যবস্থাপনার জন্য একটি প্রকল্প গ্রহন করে পরে তা স্থগিত করা হয়। কারন, উপজেলা পরিষদের সম্মুখভাগের দক্ষিন-পূর্বকোনে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত মডেল মসজিদ নির্মানের কার্যক্রম শুরু হবে শীঘ্রই। মডেল মসজিদের নির্মানকাজ সমাপ্ত হওয়ার পর উপজেলা পরিষদ এলাকার নিজস্ব ড্রেনেজ ব্যবস্থাপনার পরিকল্পনা করা হবে।

৩. সাতক্ষীরা সদর উপজেলা পরিষদ এলাকার জলাবদ্ধতা নিরসন সাতক্ষীরা পৌরসভার ড্রেনেজ ব্যবস্থাপনার উপর নির্ভরশীল।

সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের সাথে সংশ্লিষ্ট বিভিন্ন দপ্তরের সেবাগ্রহীতাদের সমস্যার বিষয়টি পৌরসভা কর্তৃপক্ষ আন্তরিক নজরে এনে দ্রুত ব্যবস্থা গ্রহন করার জন্য সবিনয় অনুরোধ জানিয়েছেন সাতক্ষীরা সদর উপজেলার  বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন