কমিউনিটি ব্যাংক মাওনা শাখার আনুষ্ঠানিক উদ্বোধনে আইজিপি।।

দ্বারা zime
০ মন্তব্য 443 দর্শন

 

গাজীপুর জেলার শ্রীপুর পৌরসভার মাওনা ও এর পার্শ্ববর্তী অঞ্চলের বাসিন্দাদের জন্য আধুনিক ব্যাংক সেবাকে সহজলভ্য করতে ১৭ নভেম্বর ২০১৯ রবিবার, হোল্ডিং নং- ২৫৫, ভাই ভাই কমপ্লেক্স, মাওনা, শ্রীপুর পৌরসভা, গাজীপুরে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের মাওনা শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ও কমিউনিটি ব্যাংকের চেয়ারম্যান ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)।

ব্যাংকের গ্রাহকবৃন্দ, পরিচালকবৃন্দ, গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও আমন্ত্রিত অতিথিদের নিয়ে ফিতা কেটে এবং নামফলক উন্মোচন করে শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল তাঁর বক্তব্যে বলেন- “বাংলাদেশ পুলিশ কল্যান ট্রাস্টের উদ্যোগে কমিউনিটি ব্যাংক গঠিত হলেও পুলিশ সদস্যদের পাশাপাশি সাধারণ জনগন ও এর সুবিধা ভোগ করতে পারবেন। এ ছাড়াও আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে, কমিউনিটি ব্যাংক নিঃসন্দেহে অত্র অঞ্চলের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।“

অনুষ্ঠানে ড. মোঃ মইনুর রহমান চৌধুরী বিপিএম (বার), অতিরিক্ত আইজি (প্রশাসন ও অপারেশন্স), বাংলাদেশ পুলিশ, আবু হাসান মুহাম্মদ তারিক বিপিএম, ডিআইজি (ফাইন্যান্স এন্ড ডেভেলপমেন্ট), পুলিশ হেডকোয়ার্টার্স, হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), ডিআইজি ঢাকা রেঞ্জ, মোঃ আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম (বার), পুলিশ কমিশনার, জিএমপি, গাজীপুর, মসিউল হক চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড, মোঃ ফেরদৌস আলী চৌধুরী, এআইজি (কল্যান ট্রাস্ট), পুলিশ হেডকোয়ার্টার্স, এস.এম. তরিকুল ইসলাম, জেলা প্রশাসক, গাজীপুর, শামসুন্নাহার পিপিএম, পুলিশ সুপার, গাজীপুর সহ স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

PHQ MEDIA





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন