করোনাযুদ্ধে আরও দুই পুলিশ সদস্যের মৃত্যুতে আইজিপি’র শোক

দ্বারা zime
০ মন্তব্য 138 দর্শন

 

করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে জীবন দিলেন আরও দুই পুলিশ সদস্য। করোনা প্রতিরোধের সম্মুখযোদ্ধা ডিএমপি’র এএসআই মোঃ আবদুল খালেক ও কনস্টবল মোঃ আশেক মাহমুদের অকাল মৃত্যুতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এক শোকবাণীতে আইজিপি বলেন, দেশে করোনা সংক্রমণ ধরা পড়ার প্রথম দিন থেকেই বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। করোনা পরিস্থিতিতে নিরলসভাবে দায়িত্ব পালন করতে গিয়ে নিজের অজান্তেই করোনায় আক্রান্ত হচ্ছেন পুলিশ সদস্যরা। জনগণকে সেবা দিতে গিয়েই জীবন উৎসর্গ করলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এএসআই মোঃ আবদুল খালেক ও কনস্টবল আশেক মাহমুদ এ দুই বীর পুলিশ। করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার আগ পর্যন্ত তাঁরা দেশের কল্যাণ ও জনগণের সেবায় কাজ করে গেছেন। তাঁরা আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করে গেলেন, তা বাংলাদেশ পুলিশ চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।

আইজিপি শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান। তিনি বলেন, রাষ্ট্র ও বাংলাদেশ পুলিশ এ দুই পুলিশ পরিবারের পাশে থাকবে। তিনি তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। আক্রান্ত পু‌লিশ সদস্য‌দের সু‌চি‌কিৎসা ও সেবায‌ত্নে স‌র্বোচ্চ অগ্রা‌ধিকা‌রের কথাও পুনর্ব্যক্ত ক‌রেন তিনি। এছাড়াও, তি‌নি উ‌ল্লেখ ক‌রেন উন্নত চি‌কিৎসা, সংশ্লি‌ষ্ট‌দের ঐকা‌ন্তিক চেষ্টা ও সেবায় ই‌তোম‌ধ্যেই অ‌নেক সদস্য সুস্থ হ‌য়ে উ‌ঠছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন