করোনায় মারা যাওয়া পুলিশের জানাজা পড়লেন বরগুনার এমপি

দ্বারা zime
০ মন্তব্য 129 দর্শন

 

ধান কাটার ফটোসেশন করতে গিয়ে যখন কয়েকজন এমপি-মন্ত্রী সমালোচনার মুখে তখন করোনায় মারা যাওয়া নিজ এলাকার পুলিশের জানাজার নামাজে ইমামতি করে প্রশংসা কুড়ালেন এক সংসদ সদস্য। বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন বৃহস্পতিবার রাতে পুলিশ সদস্য আব্দুল খালেকের জানাজায় ইমামতি করেন।

এর আগে সকালে করোনায় আক্রান্ত হয়ে এ এস আই আব্দুল খালেক মারা যান। একই দিনে ঢাকায় আরও একজন পুলিশ সদস্য মারা গেছেন। পরে মারা যাওয়া দুই পুলিশ সদস্যের মরদেহ পুলিশের তত্ত্বাবধানে নিজ নিজ এলাকায় পাঠানো হয়।

আব্দুল খালেকের গ্রামের বাড়ি বেতাগীর ঝোপখালি গ্রামে। রাত নয়টার দিকে মরহুমের নিজ বাড়ি তার দাফন সম্পন্ন হয়।

করোনার কারণে সংক্ষিপ্ত পরিসরে জানাজা অনুষ্ঠিত হয়। এমপি ছাড়াও বেতাগী উপজেলা চেয়ারম্যান মাকসুদুর রহমান ফোরকান, পৌরসভার মেয়র এ বি এম গোলাম কবির জানাজায় উপস্থিত ছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই এমপির জানাজা পড়ানোর ছবি পোস্ট করে তার প্রশংসা করছেন।

পুলিশ সদস্যদের মধ্যে বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শাহজাহান হোসেন, বেতাগীর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিব আহসান, বেতাগী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাখাওয়াত হোসেন তপু উপস্থিত ছিলেন।

পরে মরহুমের ছেলে মেয়ে এবং স্ত্রীসহ স্বজনদের সঙ্গে কথা বলেন এমপি ও এসপিসহ উপস্থিত পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারা। তারা মরহুমের স্বজনদের সান্ত্বনা দেয়ার পাশাপাশি বিপদ-আপদসহ সবসময় তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। এসময় মরহুমের পরিবারকে নগদ অর্থসহ খাদ্র সহায়তা প্রদান করা হয় বরগুনা জেলা পুলিশের পক্ষ থেকে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন