করোনা আক্রান্ত পুলিশের বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিলেন ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 155 দর্শন

 

নারায়নগঞ্জ জেলার এম টি শাখায় কর্মরত পুলিশ কং/১৪০১ সানোয়ার হোসেন করোনা ভাইরাসে আক্রান্ত হলে ঢাকা রেঞ্জ  ডিআইজি মোঃ হাবিবুর রহমান বিপিএম(বার) পিপিএম(বার) এঁর  নির্দেশনায় তার গ্রামের বাড়ী ধামরাই থানাধীন বালিয়াতে তার পরিবারের নিকট নিম্নোক্ত বাজার পৌঁছে দেয়া হয়েছে।বাজার গুলোর মধ্যে আছে ৬ টি দেশী  মুরগী, ৮ টি বড় সাইজের কাতলা মাছ,এক বস্তা চাল, এক বস্তা আলু ও এক বস্তা ডাল এবং এক ঝুড়ি ফল।

খোজ নিয়ে জানা যায়  ঢাকা রেজ্ঞের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল  ডিআইজি  হাবিবুর রহমান বিপিএম (বার) পিপিএম(বার) তাঁর নিজস্ব অর্থায়নে রেজ্ঞ অফিস থেকে উপহার গুলো কনস্টেবল  সানোয়ার হোসেন এঁর গ্রামের বাড়ি ধামরাই থানাধীন বালিয়াতে তার পরিবারের নিকট পাঠিয়ে দেন। 

রেঞ্জ ডিআইজির পুলিশ সদস্যদের পরিবারের প্রতি এমন মহানুভবতা ও সহমর্মিতা দেখে সাতক্ষীরা গোয়েন্দা শাখায় কর্মরত এসআই ফরিদ হোসেন তার ব্যক্তগত ফেইজবুক আইডি তে লিখেছেন রেঞ্জ ডিআইজি হাবিব স্যারের  মহানুভবতা ও সহমর্মিতা দেখে সকল পুলিশ সদস্যদের মনোবল বৃদ্ধি করেছে এবং করোনা যুদ্ধে ভূমিকা রাখতে আমাদের উদ্বুদ্ধ করেছে। স্যালুট স্যার, আপনার মতো স্যারের নির্দেশনায় আমরা সর্বোচ্চ ত্যাগ করতেও প্রস্তুত আছি।

 

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন