পুলিশের সতর্কবার্তা : দেবহাটায় নারায়নগঞ্জ ফেরত ইটভাটা শ্রমিকের শরীরে করোনা শনাক্ত, দশটি বাড়ি লকডাউন।।

দ্বারা zime
০ মন্তব্য 155 দর্শন

 

সতর্কবার্তা, দেবহাটা থানা এলাকা।
দেবহাটায় নারায়নগঞ্জ ফেরত ইটভাটা শ্রমিকের শরীরে করোনা শনাক্ত, দশটি বাড়ি লকডাউন ঘোষনা।

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা : সাতক্ষীরার দেবহাটায় রেজাউল ইসলাম গাজী (৪৫) নামের নারায়ণগঞ্জ ফেরত এক ইটভাটা শ্রমিকের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তিনি দেবহাটা উপজেলার সদর ইউনিয়নের বসন্তপুর গ্রামের মান্দার গাজীর ছেলে। বর্তমানে সখিপুর সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ বিপ্লব মন্ডলের তত্বাবধায়নে স্বাস্থ্য পরীক্ষাসহ তাকে আলাদাভাবে রাখা হয়েছে।

দেবহাটা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করে জানান, গত শুক্রবার (১লা মে) রেজাউল ইসলাম গাজী সহ মোট ২৪জন ইটভাটা শ্রমিক নারাযনগঞ্জ থেকে ট্রাকে করে দেবহাটাতে আসলে তাৎক্ষণিক ভাবে তাদের সকলকে সখিপুর সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে নেয়া হয়। পরে রেজাউল ইসলামের শ্বাসকষ্ট দেখা দিলে রবিবার (৩ রা মে) তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজের মাইক্রো বায়োলজী ল্যাবে (পিসিআর ল্যাব) প্রেরণ করা হয়। মঙ্গলবার (৫ মে) পিসিআর ল্যাব থেকে প্রেরিত রিপোর্টে রেজাউল ইসলামের শরীরে করোনা ভাইরাস শনাক্তের বিষয়টি নিশ্চিত করা হয়।

এদিকে কোয়ারেন্টাইনে থাকাকালীন আক্রান্ত রেজাউলের স্ত্রী গোপনে কয়েকবার সখিপুর সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন সেন্টারে যাতায়াত ও বাড়ি থেকে তাকে খাবার সরবারাহ করার বিষয়টি প্রশাসনের সামনে আসলে দেবহাটা উপজেলার নির্বাহী অফিসার সাজিয়া আফরিন ও দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহার নেতৃেত্ব পুলিশ সদস্যরা আক্রান্ত ব্যাক্তির বাড়িসহ আশপাশের দশটি বাড়ি লকডাউন ঘোষনা করে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন