করোনা ঠেকাতে টঙ্গী স্টেশন রোডে মাস্ক বিতরণ করলেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনোয়ার হোসেন

দ্বারা zime
০ মন্তব্য 230 দর্শন

 

করোনা ঠেকাতে নিরালস ভাবে কাজ করে যাচ্ছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম (বার)।অপরাধ দমনের পাশাপাশি তিনি করোনা ঠেকাতে প্রতিদিন ই কোনো না কোনা সচেতনতা মুলক কার্যক্রম অব্যহত রেখেছেন।কয়েকদিন আগে তিনি ব্যক্তিগত উদ্যোগে বাসের চালক – হেলপার ও যাত্রীদের মাঝে মাস্ক বিতরণ করেছেন।ঈদে ঘরমুখো মানুষ যেনো নিরাপদে বাড়ি ফিরতে পারে সেজন্য তিনি প্রত্যেকটি বাস স্টান্ড পরিদর্শক করেছেন এবং হ্যান্ড মাইক নিয়ে চালক ও যাত্রীদের করোনা প্রতিরোধে বিভিন্ন উপদেশ দিয়েছেন।

করোনা পরিস্থিতির মধ্যে তিনি গত সপ্তাহে মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশে বৃক্ষ রোপণ কর্মসূচীর উদ্বোধন ঘোষনা করেছেন। খোজ নিয়ে জানা যায় করোনা পরিস্থিতির প্রথম দিকে লক ডাউন থাকা অবস্থায় কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে তিনি খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন। এমন কি করোনা আক্রান্তে কেউ মৃত্যু বরণ করলে তাঁর নির্দেশে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ স্বাস্থ্য বিধি মেনে নিহতের দাফন / সৎকার কাজ পর্যন্তও সম্পন্ন করেছেন।

তারই ধারাবাহিকতায় শনিবার সকালে পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম (বার)  টঙ্গী স্টেশন রোডে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক কার্যক্রমে অংশ নেন। এসময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার সাউথ মোহাম্মদ ইলতুৎ মিশ সহ গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ এবং গাজীপুরস্থ ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন