করোনা ঠেকাতে সাতক্ষীরায় হেল‌দি স্কুল ক্যাম্পেইন অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 340 দর্শন

 

সাতক্ষীরায় হেল‌দি স্কুল ক‌্যা‌ম্পেইন অনুষ্ঠিত হয়েছে। সিভিল সার্জন, সাতক্ষীরা ডা.হুসাইন শাফায়াতের নি‌র্দেশনায় শিক্ষা প্রতিষ্ঠা‌ন খোলা উপল‌ক্ষে জেলা পর্যা‌য়ের মাধ‌্যমিক ও প্রাথ‌মিক শিক্ষা প্রতিষ্ঠানসমু‌হে সোমবার সকাল থেকেই ক‌রোনা ভাইরাস, ডেঙ্গ, ধূমপান, বাল‌্য বিবাহ প্রতি‌রোধ এবং ক‌ৈ‌শোরকালীন স্বাস্থ‌্য বিষয়ক বি‌শেষ স্বাস্থ‌্য স‌চেতনতামূলক কার্যক্রম প‌রিচা‌লিত হয়েছে।

স্বাস্থ‌্য শিক্ষা শাখা, সি‌ভিল সার্জন অ‌ফি‌সের আ‌য়োজ‌নে সাতক্ষীরার সনামধন‌্য সাতক্ষীরা সরকা‌রি উচ্চ বালক বিদ‌্যালয়, সাতক্ষীরা সরকা‌রি গার্লস স্কুল, পু‌লিশ লাইন স্কুল, নবারন উচ্চ বা‌লিকা বিদ‌্যালয়, পাব‌লিক স্কুল সাতক্ষীরা, সুন্দরবন টেক্সটাইল মাধ‌্যমিক ও সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যাল‌য়ে স্বস্ব প্রতিষ্ঠা‌নের শিক্ষকবৃন্দ ও ছাত্র ছাত্রী‌দের ম‌ধ্যে গুরুত্বপুর্ন স্বাস্থ‌্য স‌চেতনতামুলক বার্তা প্রচার ও লিফ‌লেট ফোল্ডার বিতরন করা হয়।

কার্যক্রম‌টি সম্পাদ‌নের সা‌থে যুক্ত ছি‌লেন পুলক চক্রবর্তী (‌সি‌নিয়র সাস্থ‌্য শিক্ষা অ‌ফিসার),  শা‌হিনুর খাতুন (‌জুনিয়র সাস্থ‌্য শিক্ষা অ‌ফিসার), ডা: আমানতউল্লাহ (এসআইএমও, WHO), ডা: সাইফুল আলম, ডা: জ্যো‌তি দাশ,  ভোলানাথ বৈদ‌্য ও জনাব তাপস কুমার সরকারসহ সি‌ভিল সার্জন অ‌ফিস, সাতক্ষীরারে অন‌্যান‌্য কর্মচারীবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন