কলারোয়া কে হারিয়ে সাতক্ষীরা সদর কাবাডি দল ২৩-২২ পয়েন্টে চ্যাম্পিয়ন।।

দ্বারা zime
০ মন্তব্য 325 দর্শন

 

সাতক্ষীরায় জাতীয় ক্রীড়া কর্মসুচি ২০১৯-২০২০ আট দলীয় কাবাডি প্রতিযোগীতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এবং ক্রীড়া পরিদপ্তর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় শনিবার বিকেলে সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের উত্তর দেবনগর রোকেয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে ৮ দলীয় কাবাডি প্রতিযোগীতার উক্ত ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

কাবাডি খেলায় ছেলেদের ম্যাচে সাতক্ষীরা সদর কাবাডি দল ২৩-২২ পয়েন্টে কলারোয়া দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এবং মেয়েদের ম্যাচে সাতক্ষীরা সদর কাবাডি দল ১৯-১৬ পয়েন্টে পাটকেলঘাটা দল কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

সদর উপজেলা মেয়ে কাবাডি দলে জাতীয় কাবাডি দলের খেলোয়াড় সাতক্ষীরার কৃতি সন্তান মাসুরা অংশ গ্রহণ করেন। খেলা পরিচালনা করেন রেফারী টুটুল ও মোসা। খেলা শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি আশরাফুজ্জামান আশুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান, জেলা ক্রীড়া অফিসার খালিদ জাহাঙ্গীর কল্লোল, ঝাউডাঙ্গা ইউপি চেয়ারম্যান আজমল উদ্দীন, ক্রীড়া প্রশিক্ষক খন্দকার আরিফ হাসান প্রিন্স।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন