সদর উপজেলার চুপড়িয়া প্রাইমারী স্কুল মাঠে ৮ দলীয় গাদন ফাইনাল খেলা অনুষ্ঠিত।।

দ্বারা zime
০ মন্তব্য 395 দর্শন

 

সাতক্ষীরা সদর উপজেলার চুপড়িয়া প্রাইমারী স্কুল মাঠে ৮ দলীয় গাদন ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উক্ত গাদন ফাইনাল খেলায় বিশিষ্ট সমাজ সেবক হাবিবুর রহমান হবির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ আসাদুজ্জামান বাবু। গাদন খেলা অনুষ্ঠানে আসাদুজ্জামান বাবু বলেন সন্ত্রাস, মাদক মুক্ত করতে হলে খেলাধুলার বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় তরুণ প্রজন্মকে এগিয়ে আসতে হবে।

সন্ত্রাস, জঙ্গি, মাদক, দুনীতি মুক্ত করতে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রশাসনকে শুদ্ধি অভিযানের নির্দেশ দিয়েছেন। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সরকার ব্যাপক উন্নয়ন করেছেন। বর্তমান সরকার দেশের রাস্তাঘাট, কালভার্ট, ব্রিজ, শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ, মন্দির, গির্জা, শশ্নানঘাট উন্নয়ন করেছেন। এছাড়া দেশের হত-দরিদ্রদেরকে বয়স্ক, বিধবা, মাতৃভাতা, ভিজিডি কার্ড, ভিজিএফ কার্ড, গৃহীন ঘর ও শিক্ষার্থীদের উপবৃত্তি দিচ্ছেন। শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের ফ্রি লেখাপড়া করার সুযোগ সুবিধা দিয়েছেন।

দেশের মানুষের ১০ টাকার কেজিতে চাল খাওয়াচ্ছেন। শহরের বাইপাস সড়ক ও মেডিকেল কলেজ হাসপাতাল, যুব উন্নয়নসহ বিভিন্ন সরকারী বেসরকারি প্রতিষ্ঠান নির্মাণ করে দিয়েছেন সরকার। জননেত্রী শেখ হাসিনা নিজের স্বার্থে দেশ পরিচালনা করে না দেশের ও মানুষের কল্যাণে কাজ করেন। এসময় সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, আগরদাড়ী ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী ও সমাজ সেবক মিলন, জাতীয় পার্টির নেতা সুরমান আলি, ইউপি মেম্বার এরশাদ আলি, ইউপি সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান,আওয়ামীলীগ নেতা আমিরুল ইসলাম, যুবলীগ নেতা আক্তার হোসেন, উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন