কলারোয়া থানা পুলিশের অভিযানে নাশকতা মামলার আসামী সহ অন্যান্য অপরাধে আটক-০৭

দ্বারা zime
০ মন্তব্য 277 দর্শন

 

কলারোয়া থানা পুলিশের অভিযানে নাশকতা মামলায় ০৫ জন, আগুনে পোড়ানো মামলায় ০১ জন এবং গ্রেফতারী পরোয়ানাভুক্ত ০১ জন সহ সর্বমোট ০৭ জন আসামীকে  গ্রেফতার করেছে। থানা পুলিশ জানায়,

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার  কাজী মনিরুজ্জামান পিপিএম এঁর নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মীর আসাদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে এবং অফিসার ইনচার্জ  মোহাঃ মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে কলারোয়া থানার অফিসার ফোর্স ইং-২৮/০৫/২০২৩ তারিখ থানা এলাকার বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে নাশকতা মামলায় ১। মোঃ সিরাজুল ইসলাম(৫২), পিতা-আঃ জব্বার, সাং-খোর্দ্দ বাটরা, ২। মোঃ ইমান আলী(৪২), পিতা-মোঃ রেজাউল করিম, সাং-দেয়াড়া(কাশিয়াডাঙ্গা), ৩। মোঃ গোলাম হোসেন(৩৫), পিতা-মৃত আঃ জব্বার গাজী, সাং-দেয়াড়া, ৪। মোঃ মোস্তাফিজুর রহমান(৪০), পিতা-মোঃ হাফিজুর রহমান, ৫। মোঃ কামরুজ্জামান রাজন(৩২), পিতা-মোঃ মফিজুল ইসলাম, উভয় সাং-গদখালী, আগুনে পোড়ানো মামলায় ৬। মোঃ সোহাগ আলম(২২), পিতা-আব্দুল মান্নান, সাং-কাঁদপুর এবং গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী ৭। মোঃ ফারুক হোসেন, পিতা-আলী বক্স দালাল, সাং-মাদরা, সর্ব থানা-কলারোয়া, জেলা-সাতক্ষীরা’দের গ্রেফতার করে।

আটকের বিষয়টি নিশ্চিত করে কলারোয়া থানার ওসি মোহা মোস্তাফিজুর রহমান জানান আটককৃত আসামীদের বিঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন