কলারোয়া থানা পুলিশের পৃথক অভিযানে ১৫ বোতল ফেন্সিডিল সহ অন্যান্য মামলায় আটক-১১

দ্বারা zime
০ মন্তব্য 141 দর্শন

 

কলারোয়া থানা পুলিশের পৃথক  অভিযানে ১৫ বোতল ফেনসিডিল সহ ০১ জন, নিয়মিত মামলায় ০২ জন এবং গ্রেফতারী পরোয়ানাভুক্ত ০৮ জন সহ সর্বমোট ১১ জন আসামীকে আটক করা হয়েছে। থানা পুলিশ জানায়,

সাতক্ষীরা জেলা পুলিশ সুপার  কাজী মনিরুজ্জামান পিপিএম এঁর নির্দেশনায় ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  মীর আসাদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ মোহাঃ মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে কলারোয়া থানার অফিসার ফোর্স ইং-২২/০৫/২০২৩ তারিখ থানা এলাকার বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে ১৫ বোতল ফেনসিডিল সহ আসামী ১। সাকিব হাসান(১৮), পিতা-মৃত দাউদ ফকির, সাং-ভাদিয়ালী কে আটক করে পুলিশ। থানা পুলিশ জানায়,একই দিন পৃথক অভিযানে পরোয়ানা ভুক্ত আসামী  আজিজুল ইসলাম, পিতা-আঃমজিদ,সাং-গোচমারা, ইনতাজুল, নজরুল, মনতাজুল,  জিয়ারুল, সর্বপিতা-মৃত করিম বক্স, সাং-হরিনা(গোয়ালচাতর),  হাবিব, পিতা-দাউদ ঢালী, সাং-ক্ষেত্রপাড়া, আকবর, পিতা-মৃত এনায়েত, ৯। রুহুল, পিতা-নাসির, উভয় সাং-লোহাকুড়া, সর্বথানা-কলারোয়া, জেলা-সাতক্ষীরা দের আটক করে।

 

 

 

 

থানা পুলিশ আরো জানায় পৃথক অভিযানে  নিয়মিত মামলার আসামী  আঃ গফুর গাজী(২৫), পিতা-মিজানুর রহমান, সাং-গয়িরডাঙ্গা,। আবু মুসা(৩২), পিতা-আব্দুল মাজেদ, সাং-কাথন্ডা, উভয় থানা ও জেলা-সাতক্ষীরা’দের গ্রেফতার করা হয়।

আটকের বিষয়টি নিশ্চিত করে কলারোয়া থানার ওসি মোহা মোস্তাফিজুর রহমান জানান,১৫ বোতল ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে আটককৃত আসামীর নামে কলারোয়া থানায় একটি মামলা রুজু করেছে।তিনি আরো জানান,আটককৃত অন্যান্য আসামীদের কে আজ বিঞ্জ আদালতে সোপর্দ করা হবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন