খাদ্যগুদামে কৃষকদের কোন রকম হয়রানি ছাড়াই ধান সরবরাহ করতে হবে – এমপি মুস্তফা লুৎফুল্লাহ

দ্বারা zime
০ মন্তব্য 244 দর্শন

 

কলারোয়ায় অভ্যন্তরীন আমন সংগ্রহ,২১-২২ মৌসুমে খাদ্যশস্য সংগ্রহ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও খাদ্য বিভাগের আয়োজনে রবিবার(৫ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় খাদ্যগুদামে সংগ্রহ কার্যক্রমের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা- কলারোয়া সংসদ সদস্য এ্যাডঃ মুস্তফা লুৎফুল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা জনবান্ধব ও কৃষিবান্ধব হওয়ায় দেশ এখন খাদ্য স্বয়ংসম্পূর্ণতা লাভ করেছে। তিনি কৃষক ও মিলারদেরকে প্রযুক্তি সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে ধান- চালের গুনগত মান ধরে রাখার আহবান জানান। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন চৌধুরী।

তিনি বলেন,খাদ্যগুদামে কৃষকরা কোন রকম হয়রানি ছাড়াই যাতে ধান সরবরাহ করতে পারেন সে ব্যাপারে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হয়েছে। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রফিকুল ইসলাম।

উপজেলার খাদ্য নিয়ন্ত্রক জাহিদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিন উদ্দীন মোড়ল, প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, সাংবাদিক সহকারী অধ্যাপক কেএম আনিছুর রহমান, মিল মালিক সমিতির সভাপতি ওহিদুজ্জামান, সম্পাদক রফিকুল ইসলাম, কৃষক প্রতিনিধি আতিয়ার রহমান, সাংবাদিক জাকির হোসেন, এমএ সাজেদ, সরদার জিল্লুর রহমান, জুলফিকার আলী, আরিফ চৌধুরী, গুদামের অফিস সহকারী মাহবুব হোসেন, অফিস স্টাফ রিপন রায়, সাহাদাত হোসেন, রুবিনা খাতুন সহ চাল ব্যবসায়ী (মিলারগণ), প্রান্তিক কৃষকবৃন্দ ও সূধিজন।

উল্লেখ্য, আমন সংগ্রহ ২১-২২’ মৌসুমে উপজেলায় ৬৫২ মেঃটন ধান ও ৫৩৮ মেঃ টন চাল সংগ্রহের লক্ষমাত্রা নির্ধারন করা হয়েছে। আগামী ২৮ ফেব্রুয়ারী ২২ ‘ পর্যন্ত খাদ্যশস্য সংগ্রহ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানা যায়।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন