খুব দ্রুত সময়ের ভিতরে আমরা হত্যাকারী কে আটক করবো : এসপি মনিরুজ্জামান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 953 দর্শন

 

সাতক্ষীরার বাইপাস সড়ক এলাকায় রাস্তার ধারে জলাশয় থেকে একটি মস্তক বিহীন গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার(৩১ আগস্ট) সকাল ৮ টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে।


স্থানীয়রা জানিয়েছেন, বুধবার সকাল ৭টার দিকে বাইপাস সড়ক সংলগ্ন মাছের ঘেরের পাশে রাস্তায় তাজা রক্ত ও সেখানে একটি জুতো পড়ে থাকতে দেখা যায়। খোঁজাখুজির এক পর্যায়ে লোকজন পার্শ্ববর্তী জলাশয়ে এক ব্যক্তির গলাকাটা লাশ দেখতে পান। এসময় সদর থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে ৮টার দিকে ওই লাশ উদ্ধার করে।

খবর পেয়ে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।এসময় সাতক্ষীরা থানার ওসি স.ম কাইয়ুম উপস্থিত ছিলেন।

সাতক্ষীরা  থানার সেকেন্ড অফিসার লোকমান হোসেন জানান, ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে অন্য জায়গা থেকে ধরে এনে বাইপাস সড়কের উপর জবাই করে হত্যার পর লাশ জলাশয়ে ফেলে দিয়েছে।

সাতক্ষীরা  থানার  ওসি স ম কায়উম জানান, নিহতের বয়স আনুমানিক ৩৫ বছর। লাশ উদ্ধার হলেও মাথা পাওয়া যায়নি। লাশের পরিচয় এখনও অজ্ঞাত। বুধবার ভোরের কোন এক সময়ে তাকে জবাই করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি জুতা উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানান তিনি।

ঘটনাস্থল পরিদর্শন শেষে পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান জানান,ঘটনাটি শোনার সাথে সাথে আমি আমার এডিশনাল এসপি, এডিশনাল এসপি অপারেশন,সদর ওসি,  ডিবি সহ পুরো ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।

তিনি বলেন লাশ সনাক্তের কাজ চলছে।লাশের ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলেই আমরা নিশ্চিত করে বলতে পারবো কিভাবে খুন করা হয়েছে। তিনি আরো বলেন আমাদের ফোর্স এলরেডি মাঠে নেমে ছায়া তদন্ত শুরু করেছে। আশাকরছি খুব দ্রুত সময়ের ভিতরে আমরা হত্যাকারী কে আটক করতে সক্ষম হবো।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন