খুলনা জেলা ডিবির অভিযানে ১ কেজি গাঁজা সহ আটক -২

দ্বারা zime
০ মন্তব্য 174 দর্শন

 

খুলনা জেলা ডিবি পুলিশ  বিশেষ অভিযান চালিয়ে ডুমুরিয়া থানা এলাকা হতে সর্বমোট ০১ (এক) কেজি মাদকদ্রব্য গাঁজা ও STYLUS E18 মোবাইল ফোন সহ ০২ জন গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামীদের নাম মোঃ আশরাফ হোসেন রাজু (৪৪ ও মোঃ রবিউল ইসলাম (৫৫)।

জেলা গোয়েন্দা শাখার সূত্র জানায় ,খুলনা জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বিপিএম এঁর দিক নির্দেশনা মোতাবেক  খুলনা জেলা ডিবির অফিসার ইনচার্জ সেখ কনি মিয়া এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ নাজমুল হক এবং সংগীয় অফিসার ও ফোর্স সহ মাদকদ্রব্য উদ্ধার ও অভিযান পরিচালনাকালে ২০/০৯/২০২০ তারিখ গোপন সংবাদের ভিত্তিতে মামলার ঘটনাস্থল ডুমুরিয়া থানাধীন বেতাগ্রামস্থ ১৮মাইল টু পাইকগাছা গামী মহাসড়কের জনৈক জাহিদের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে আসামি ১। মোঃ আশরাফ হোসেন রাজু (৪৪), পিতা- মোঃ আনোয়ার হোসেন খাঁন, মাতা- মোছাঃ আবেজান বেগম, সাং-শিবপুর (খাঁ পাড়া), ২। মোঃ রবিউল ইসলাম (৫৫), পিতা- মৃত রিয়াজ উদ্দিন মোড়ল, মাতা- মোছাঃ রিজিয়া বেগম, সাং- তালা সদর, উভয়থানা-তালা, জেলা-সাতক্ষীরাদ্বয়কে ধৃত পূর্বক তাদের হেফাজত হতে সর্বমোট ৫০০+৫০০=১০০০ গ্রাম/০১ (এক) কেজি মাদকদ্রব্য গাঁজা এবং ব্যবহৃত STYLUS E18 মোবাইল নিজ নিজ হাতে বের করে দিলে অত্র মামলার বাদী উক্ত গাঁজা ও মোবাইল ফোন উদ্ধার পূর্বক ২০/০৯/২০২০ তারিখ ১৩.৫৫ ঘটিকার সময় জব্দ তালিকা মূলে জব্দ করেন।

আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবির ওসি কনি মিয়া আপডেট সাতক্ষীরা কে জানান, এ সংক্রান্তে জেলা গোয়েন্দা শাখা, খুলনার এসআই (নিঃ) মোঃ নাজমুল হক বাদী হয়ে আসামিদ্বয়ের বিরুদ্ধে ডুমুরিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন