খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে বিদেশি পিস্তল ও ৫ রাউন্ড গুলি সহ আটক

দ্বারা zime
০ মন্তব্য 503 দর্শন

 

খুলনা জেলা ডিবি পুলিশের অভিযানে অস্ত্রধারী সন্ত্রাসী সেলিম গাজী ০১ টি অত্যাধুনিক বিদেশী পিস্তল ও ০৫ রাউন্ড গুলি সহ গ্রেফতার হয়েছে। ডিবি পুলিশের সুত্র জানায় খুলনা জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বিপিএম এঁর দিক নির্দেশনা মোতাবেক  খুলনা জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ  তোফায়েল আহমেদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (নিঃ) সেখ কনি মিয়া, এসআই (নিঃ) মুক্ত রায় চৌধুরী, পিপিএম, সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা কালে ০৪/০২/২০২০ খ্রিঃ তারিখ রাত ২২.৪০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ফুলতলা থানাধীন ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের গেটের পর্শ্ববর্তী নতুনহাট খেয়াঘাটে যাওয়ার রাস্তার প্রবেশ মুখ থেকে অস্ত্রধারী সন্ত্রাসী ১। সেলিম গাজী (৩০), পিং-আলম গাজী, সাং- সিদ্ধিপাশা আমতলা, থানা- অভয়নগর, জেলা-যশোরকে ০১ টি অত্যাধুনিক ৭.৬৫ বিদেশী পিস্তল ও ০৫ রাউন্ড গুলি সহ গ্রেফতার করতে সক্ষম হয়।

ডিবি পুলিশের সুত্র আরো জানায়  ঘটনাস্থল থেকে তার দুই সহযোগী পালিয়ে যায়। এছাড়া গ্রেফতারকৃত আসামি সেলিম গাজীকে গ্রেফতারের প্রাককালে সে পুলিশকে লক্ষ্য করে গুলি চালানোর চেষ্টা করলেও অফিসার ইনচার্জ জেলা ডিবি খুলনা জীবনের ঝুঁকি নিয়ে তাকে আটক করেন।

প্রাথামিক জিজ্ঞাসাবাদে সে ঘটনাস্থলে অস্ত্র-গুলি সহ অন্যন্য সন্ত্রাসীদের নিয়ে অবস্থানের বিষয়ে চাঞ্চল্যকর তথ্য প্রদান করে।

আটকের বিষয়টি নিশ্চিত করে খুলনা জেলা ডিবির অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ আপডেট সাতক্ষীরা কে বলেন  এই ঘটনায় আমি নিজেই (জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ তোফায়েল আহামেদ) বাদী হয়ে ফুলতলা থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেন।

উল্লেখ্য যে সম্পতিক সময়ে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুত্বর জক্ষম করার ঘটনা ঘটেছে। সেই ঘটনার সাথে উক্ত আসামিদের কোন যোগসূত্র আছে কিনা সে বিষয়ে গোয়েন্দা পুলিশের তদন্ত অব্যহত রয়েছে। ঘটনার রহস্য উৎঘাটন সহ মামলার সুষ্টু তদন্তের স্বাথে মামলার তদন্তকারী অফিসার এসআই মুক্ত রায় চৌধুরী পিপিএম ০৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদন সহ আদালতে প্রেরণ করেছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন