খুলনায় পুলিশের রিজার্ভ অফিস ও হিসাব শাখার ষান্মাসিক পরিদর্শন করলেন রেঞ্জ ডিআইজি মঈনুল হক

দ্বারা zime
০ মন্তব্য 132 দর্শন

 

খুলনা জেলা পুলিশের রিজার্ভ অফিস বার্ষিক ও হিসাব শাখা ষান্মাসিক পরিদর্শন করেছেন খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল  ডিআইজি  মঈনুল হক বিপিএম-বার।

গতকাল ২৬ ফেব্রুয়ারি ২০২৩খ্রিষ্টাব্দ তারিখ  জেলা পুলিশ অফিসে আগমন করলে খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহাবুব হাসান বিপিএম খুলনা রেঞ্জ ডিআইজি কে ফুলেল শুভেচ্ছা জানান।

রেঞ্জ ডিআইজি  এ সময় প্যারেড অধিনায়ক পুলিশ সুপার (এ-সার্কেল) মোঃ হাফিজুর রহমান এর নেতৃত্বে জেলা পুলিশ সদস্যদের প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন।

পরিদর্শনকালে তিনি খুলনা জেলা পুলিশে কর্মরত কর্মকর্তাদের মাঠ পর্যায়ের প্যারেড দক্ষতা মূল্যায়ন করেন। এ সময় তিনি জেলার সকল পুলিশ সদস্যদের শৃঙ্খলাপূর্ণ জীবনযাপনের উপর গুরুত্বারোপ করেন এবং নিয়মিত প্যারেড অনুশীলনের জন্য নির্দেশনা প্রদান করেন।

এরপর রেঞ্জ ডিআইজি  রিজার্ভ অফিস বার্ষিক ও হিসাব শাখা ষান্মাসিক পরিদর্শন করেন। খুলনা জেলার পুলিশ সুপারের সভাপতিত্বে পুলিশ লাইন্স এ অনুষ্ঠিত “বিশেষ কল্যাণ সভা” অনুষ্ঠানে ডিআইজি মঈনুল হক  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন।

তিনি এ সময় খুলনা জেলার আইন-শৃঙ্খলা রক্ষার্থে সাম্প্রতিক সময়ে পুলিশের পেশাগত বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা এবং দায়িত্ব পালনে করণীয় ও বর্জনীয় সহ নানাবিধ বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। পাশাপাশি, তিনি পুলিশ লাইন্সের অভ্যন্তরে বৃক্ষ রোপণ করেন।

এ সময় খুলনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার( প্রশাসন ও অর্থ) তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) সুশান্ত সরকার, বি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহাসীন আল মুরাদ, এ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মো: হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) তাপস কুমার পাল সহ সকল থানার অফিসার ইনচার্জ গণ ও বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন