খুলনা জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত।।

দ্বারা zime
০ মন্তব্য 442 দর্শন

 

খুলনা জেলা পুলিশের সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে।রবিবার সকালে খুলনা শিরোমনিস্থ নতুন পুলিশ লাইন্সে সাপ্তাহিক মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। উক্ত প্যারেডে প্যারেড কমান্ডারের দায়িত্ব পালন করেন জনাব জি.এম.আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার(দক্ষিণ)।

মাস্টার প্যারেডে খুলনা জেলা পুলিশ সুপার জনাব এসএম শফিউল্লাহ বিপিএম কে সালামী প্রদান করেন প্যারেড কমান্ডার ও খুলনা দক্ষীণ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জি.এম.আবুল কালাম আজাদ।

এসময় মাস্টার প্যারেডে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ও পদন্নোতি প্রাপ্ত পুলিশ সুপার(ডিএসবি) জনাব আনিচুর রহমান,খুলনা বি-সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মো:সজিব খান,পুলিশ লাইন্সের আর.ও সহ পুলিশ লাইন্সের সকল স্থরের পুলিশ সদস্যগণ মাস্টার প্যারেডে উপস্থিত ছিলেন।

মাস্টার প্যারেডে সালামী গ্রহণ শেষে পুলিশ সুপার উপস্থিত অফিসার ও ফোর্সের সামগ্রীক বিষয়াবলী পর্যবেক্ষণ করেন এবং উপস্থিত অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করতে গিয়ে তিনি প্যারেডের মান নিয়ে সন্তোষ প্রকাশ করেন।
পরবর্তীতে তিনি খুলনা জেলা পুলিশের ব্যবহৃত মটরযানসমূহ পর্যবেক্ষণ করেন এবং চালকদের সাথে যানবাহনের বর্তমান অবস্থা নিয়ে আলোচনা করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন