গোপালগঞ্জ – ১ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খানের ব্যক্তিগত তহবিল থেকে দুঃস্থ ও অসহায়দের মাঝে কাপড় বিতরণ

দ্বারা zime
০ মন্তব্য 160 দর্শন

 

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য,পররাষ্ট্র মণান্ত্রলয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও গোপালগঞ্জ – ১ আসনে সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খানের ব্যক্তিগত তহবিল থেকে পারিবারিক জাকাতের কাপড় শনিবার গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে পৌরসভার দুঃস্থ মানুষের মাঝে বিতরন কার্যত্রুমের উদ্বোধন করেন মুহাম্মদ ফারুক খান এমপি’র সুযোগ্য তন্ময় ও সুচিন্তা বাংলাদেশের যুগ্ম আহবায়ক কানতারা খান।

এসময় উপস্থিত ছিলেন মুকসুদপুর উপজেলা আ.লীগের সভাপতি ও পৌর মেয়র এ্যাড. আতিকুর রহমান মিয়া, মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ রবিউল আলম সিকদার, যুগ্ম সাধারন সম্পাদক এম, মহিউদ্দিন আহম্মেদ মুক্তু মুন্সী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম মোল্ল্য, উপজেলা আ.লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন, যুব ও ত্রুীড়া বিষয়ক সম্পাদক বরকত খান, সদস্য হাফিজুর রহমান লেবু, কাজী মোঃ ওহিদুল ইসলাম, উপজেলা ত্রুীড়া সংস্থার সাধারন সম্পাদক মাহমুদ খান কুটি, পৌর আ.লীগের সভাপতি ও পৌর কাউন্সিলার আনোয়ার হোসেন মুন্সী, সাধারন সম্পাদক লুৎফর রহমান মোল্যা প্রমূখ। এছাড়া তিনি মুকসুদপুরের খান্দারপাড়, বহুগ্রাম, গোবিন্দপুর ও কাশিয়ানীর উপজেলার বিভিন্ন স্থানে দুঃস্থদের মাঝে জাকাতের কাপড় বিতরন করেছেন।

মুহাম্মদ ফারুক খান এমপি প্রতি বছরের ন্যায় এবছরও তার নির্বাচনী এলাকা মুকসুদপুর উপজেলার ১টি পৌর সভা ও ১৬ টি ইউনিয়ন এবং কাশিয়ানী উপজেলার ৭টি ইউনিয়নে ৩ হাজার শাড়ী ও ২ হাজার লুঙ্গি মোট ৫ হাজার দুঃস্থ মানুষের মাঝে জাকাতের কাপড় বিতরন করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন