চূড়ান্তভাবে নির্বাচিত ৫৫ জন কনস্টেবলদের উদ্যেশ্যে যা বল্লেন পুলিশ সুপার

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 597 দর্শন

 

সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে বাংলাদেশ পুলিশের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষা-২০২২ এর সাতক্ষীরা জেলার চূড়ান্তভাবে নির্বাচিত পঞ্চান্ন (৫৫) জন প্রার্থীদের সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। রবিবার সকালে  সাতক্ষীরা জেলা  পুলিশ সুপার  মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) পুলিশ সুপার কার্যালয়ে তাদের কে অভিনন্দন জানান।

চূড়ান্তভাবে নির্বাচিত পঞ্চান্ন (৫৫) জন প্রার্থীদের উদ্যেশ্য পুলিশ সুপার বলেন,সম্পুর্ন মেধা ও যোগ্যতার ভিত্তিতে তোমাদের বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে চাকুরি হয়েছে।

তোমাদের চাকুরি পেতে কোন টাকা পয়সা খরচ হয়নি আবার কোন প্রকার যোগাযেগ করা লাগেনি।আর এটি সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক বাংলাদেশ পুলিশের মান্যবর ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ বিপিএম-বার এঁর অক্লান্ত পরিশ্রম ও দক্ষ নেতৃত্বের কারনে।

সুতরাং পুলিশ একাডেমী রাজশাহীতে ৬ মাস ট্রেনিং শেষে  তোমাদের কে জনতার পুলিশ হতে হবে।জনগণের সাথে ভালো আচরণ করতে হবে। মানবিক পুলিশ ও জনবান্ধব পুলিশ হতে হবে। সকল প্রকার লোভ-লালসা পরিহার করে দেশ সেবায় নিজেদের নিয়েজিত করতে হবে।

পরবর্তীতে তাদের করণীয় এবং বর্জনীয় বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন পুলিশ সুপার। উক্ত ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) দের সাতক্ষীরা পুলিশ লাইন্স হাসপাতাল থেকে প্রাথমিক মেডিকেল সম্পন্ন করা হয়।এসময় সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সজীব খান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) কনক কুমার দাস সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন