জাতির পিতার প্রতিকৃতিতে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের শ্রদ্ধা নিবেদন

দ্বারা zime
০ মন্তব্য 276 দর্শন

 

থানা হেফাজতে আসামির মৃত্যুর দায় পুলিশ এড়াতে পারে না বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

সোমবার(২০ জানুয়ারি) ধানমন্ডিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ফুল দেয়ার পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, রোববার তেজগাঁও শিল্পাঞ্চল থানায় পুলিশ হেফাজতে থাকা আসামির মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে এই মৃত্যু আত্মহত্যা বলে জানা গেছে। এ ঘটনায় তিন সদস্যরে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদনে কেউ দোষী প্রমাণিত হলে তার বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কাজ ও উদ্দেশ্যে সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন বাংলাদেশ পুলিশে কর্মরত ক্যাডার কর্মকর্তাদের প্রতিনিধিত্বকারী সংগঠন। কর্মক্ষেত্রে কোন সমস্যা বোধ করলে সংগঠনের পক্ষ থেকে আলোচনার মাধ্যমে সমাধান করা হয়। পদোন্নতিসহ যেকোন যৌক্তিক দাবিগুলো সরকারের কাছে পেশ করা হয়।

মোহা. শফিকুল ইসলাম বলেন, এছাড়াও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের পক্ষ থেকে বিভিন্ন সামাজিক কর্মকান্ডসহ দুঃস্থদের মাঝে ঈদে ও শীতে বস্ত্র বিতরণ করা হয়। পাশাপাশি সংগঠনের কোন সদস্য অসুস্থ হলে তার চিকিৎসা সহায়তা দেওয়া ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

শ্রদ্ধা নিবেদনের সময় পুলিশ পরিদর্শক (আইজিপি) ও বাংলাদেশ পুলিশ ও বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক ড. জাবেদ পাটোয়ারী, বিপিএম(বার), বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার) প্রমুখ উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন