জাতিসংঘ শান্তি রক্ষা মিশনে যাচ্ছেন দাকোপ থানার ওসি সেকেন্দার আলী

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 338 দর্শন

জাতিসংঘ শান্তি রক্ষা মিশনে যাচ্ছেন দাকোপ থানার সফল অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলী।আর এ উপলক্ষে খুলনা জেলা পুলিশের পক্ষ থেকে খুলনা জেলা পুলিশ সুপার মোহাস্মদ মাহাবুব হাসান নিজ কার্যালয়ে  তাকে অভিনন্দন ও বিদায়ী সংবর্ধনা প্রদান করেন রবিবার সকালে।।এসময় সেখানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) সুশান্ত সরকার, পিপিএম, এবং অতিরিক্ত পুলিশ সুপার(এ-সার্কেল),  এসএম রাজু আহমেদ, সহ জেলা পুলিশের অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

বিদায় উপলক্ষে দাকোপ থানার সদ্য বিদাায়ী অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলী তার ব্যক্তিগত ফেইজবুক আইডিতে একটি আবেগঘণ স্টাটাস প্রদান করেন। নিন্মে সেই স্টাটাসটি হুবাহু তুলে ধরা হলো – 

প্রিয় দাকোপবাসী,
সেবা দানের প্রত্যাশায় প্রথম অফিসার ইনচার্জ হিসেবে দাকোপ থানায় যোগদানের দীর্ঘ ১৮ মাস অতিক্রান্ত করে জাতিসংঘ শান্তিরক্ষা মিশন (দক্ষিন সুদান) গমনের উদ্দেশ্যে দাকোপ থানা হতে চলে যেতে হচ্ছে। এই সংক্ষিপ্ত সময়ে দাকোপবাসীর সাথে আত্মার বন্ধনে আবদ্ধ হয়ে গিয়েছি। কারো সাথে সু-সম্পর্ক তৈরি হয়েছে এবং কারো মনের কষ্টের কারন হয়েছি। যদি কারো কষ্টের কারন হই সেটা পেশাদারিত্ব বজায় রাখার জন্য, ব্যক্তিগত কারনের জন্য নয়। পাওয়া- না পাওয়া, সফলতা- ব্যর্থতা সব কিছু নিয়েই কর্ম জীবন। শৈশব, কৈশোর এবং চাকুরী জীবন সকল ক্ষেত্রেই দাকোপবাসীর সাথে তৈরি হওয়া সম্পর্ক আত্মার সম্পর্ক। তাই কর্ম জীবনের আরেকটি ধাপে যাবার সময় কারো কষ্টের স্মৃতি হয়ে থাকলে ভুলে যাবার অনুরোধ রইল এবং পরবর্তী কর্মজীবনে দাকোপবাসীর দোয়া কামনা করছি।

– প্রেস রিলিজ।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন