প্রধানমন্ত্রীর নির্দেশে “জাতীয় নিরাপদ সড়ক দিবসে” সাতক্ষীরায় গাড়ী চালকদের ডোপ টেস্ট

দ্বারা zime
০ মন্তব্য 210 দর্শন

 

বৃহম্পতিবার ২২ অক্টোবর, ২০২০ ইং তারিখ বিকালে পুলিশ সুপার, সাতক্ষীরা মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর নির্দেশনা এবং সার্বিক তত্ত্বাবধানে সাতক্ষীরা জেলার সড়ক পরিবহন খাতকে মাদকাসক্ত চালক মুক্ত করতে, সাতক্ষীরা মেডিকেল কলেজ সংলগ্ন মেইন রাস্তায় সাতক্ষীরা ট্রাফিক পুলিশ, সাতক্ষীরা সদর থানা পুলিশ, জেলা গোয়েন্দা শাখা ও পুলিশ লাইন্স এর চৌকস পুলিশ সদস্যদের সমন্বয়ে চালক এবং মোটর শ্রমিকদের মাঝে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়।


অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, সাতক্ষীরা মির্জা সালাহ্উদ্দিনের নেতৃত্বে পরিচালিত অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ট্রাফিক ইন্সপেক্টর হারুন-উর রশিদ,জেলা ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরী,এসআই মহাসিন তরফদার,এসআই মানিক সাহা,এসআই হাফিজুর রহমান,এএসআই ইমায়দুল ও সঙ্গীয় ফোর্স।

এ বিষয়ে সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাহ্উদ্দিন জানান,”জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২০” উপলক্ষে সড়কে দুর্ঘটনা কমাতে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক চালকদের ডোপ টেস্ট করার অংশ হিসেবে বৃহম্পতিবার বিকালে বাঁকাল বাইপাস সড়কে এ অভিযান পরিচালনা করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, সন্দেহভাজন ১২ জনের মধ্যে ৫ জনের ক্ষেত্রে ডোপ টেস্টের রিপোর্ট পজিটিভ আসায় অর্থাৎ মাদকসেবী বলে প্রমাণিত হওয়ায় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।
সাতক্ষীরা সড়ক পরিবহন খাতকে মাদকসেবী মুক্ত করতে এ অভিযান অব্যাহত থাকবে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন