জাতীয় যুব সংহতি সাতক্ষীরা জেলার কমিটি গঠন অনুষ্ঠিত।।

দ্বারা zime
০ মন্তব্য 309 দর্শন

 

সাতক্ষীরা জেলা জাতীয় যুব সংহতির কমিটি গঠন করা হয়েছে।জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির সভাপতি আলমগীর শিকদার লোটন এর সভাপতিত্বে বেলা ১১ ঘটিকার সময় সাতক্ষীরার জেলা পরিষদের হলরুমে অনুষ্ঠান শুরু হয়। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আলমগীর খান, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুব সংহতির সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, পাইকগাছা প্রেসক্লাবের সভাপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য জাহাঙ্গীর আলম এবং কেন্দ্র জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক শেখ মারুফ হোসেন লিয়ন, তালা উপজেলার যুবসংহতির সভাপতি নজরুল ইসলাম। এছাড়া সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব শেখ আজহার হোসেন, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আসু ও সদর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক সরদার আব্দুল মজিদ, সদস্য সচিব শেখ শরিফুজ্জামান বিপুল, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শেখ আব্দুস সাদেক। এছাড়া বিভিন্ন উপজেলার জাতীয় পার্টির নেতৃবৃন্দ এবং সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে উপস্থিত নেতারা আশিকুর ররহমান বাপি কে আহ্বায়ক করে নয় সদস্য জেলা জাতীয় যুব সংহতির আহবায়ক কমিটি ঘোষণা করেন।
বক্তারা এ সময় জাতীয় পার্টির ছত্রছায়ায় আসার জন্য সকল নেতাকর্মীদের মানুষের দ্বারে দ্বারে লাঙ্গলের প্রতি ভোট চাওয়ার জন্য নির্দেশ দেন। এবং আরও বলেন জাতীয় পার্টিতে কোনো সন্ত্রাস চাঁদাবাজি ধোঁকাবাজি নয়। যার কারণে দেশের মানুষ আজ জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু আলহাজ্ব হোসাইন মোহাম্মদ এরশাদের দিকে তাকিয়ে আছে। এবং আগামী ১১ তম জাতীয় সংসদ নির্বাচনে এরশাদকে নেতৃত্বে দেশের শাসন ক্ষমতা আসবে বলে মন্তব্য করেছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন