জাতীয় কাবাডি প্রতিযোগীতায় রুপসা জোনে খুলনা জেলাদল চ্যাম্পিয়ন আর সাতক্ষীরা জেলা কাবাডি দলের রানার্স আপ অর্জন।।

দ্বারা zime
০ মন্তব্য 480 দর্শন

 

 

সিটিজেন জার্নালিষ্ট (জিমি) : বাংলাদেশ কাবাডি ফেডারেশনের  ব্যবস্থাপনায় এবং যশোর জেলা পুলিশের আয়োজনে জাতীয় কাবাডি প্রতিযোগিতা-২০১৯ (রূপসা জোন) এর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে যশোর পুলিশ লাইন্সে জাতীয় কাবাডি প্রতিযোগিতা-২০১৯ এর আয়োজন করে যশোর জেলা পুলিশ।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম (বার)।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোরের বিঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক জনাব আব্দুল আওয়াল।অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন মাগুরার পুলিশ সুপার জনাব খান মুহাম্মদ রেজোয়ান,সাতক্ষীরার পুলিশ সুপার জনাব মোঃ সাজ্জাদুর রহমান বিপিএম ও খুলনা বিভাগীয় ক্রীয়া সংস্থার সাধারন সম্পাদক জনাব মোর্তজা রশিদী দারা প্রমূখ।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন যশোর জেলার পুলিশ সুপার জনাব মঈনুল হক, বিপিএম (বার), পিপিএম।এসময় খুলনা রেঞ্জের ডিআইজি জনাব ড.খন্দকার মহিদ উদ্দিন মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং পরবর্তীতে খেলোয়াড় দলের মাঝে পুরুস্কার বিতরণ করেন।খেলায় খুলনা জেলা কাবাডি দল চ্যাম্পিয়ন এবং সাতক্ষীরা জেলা দল রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন