ঝিনাইদহের শৈলকূপায় আল্লাহর ঘর মসজিদ নির্মাণ করে দিলেন ওসি মোস্তাফিজুর রহমান

দ্বারা zime
০ মন্তব্য 1817 দর্শন

 

ঝিনাইদহ জেলার  শৈলকূপা উপজেলায় নিজের স্ত্রীর জমিতে আল্লাহর ঘর মসজিদ নির্মাণ করে দিলেন ওসি মোস্তাফিজুর রহমান।গতকাল পহেলা রমজানে বাদ জুম্মা মসজিদ টি আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন সাতক্ষীরা কলারোয়া থানায় সদ্য পদায়িত অফিসার ইনচার্জ মোহা.মোস্তাফিজুর রহমান।

খোজ নিয়ে জানা যায়,ওসি মোস্তাফিজুর রহমানের শ্বশুর বাড়ি ঝিনাইদহ জেলার শৈলকূপা  উপজেলাতে। সেখানে তার স্ত্রীর নামে জমি রয়েছে।ওসি মোস্তাফিজুর রহমান জানান,টাকা-পয়সা নিয়ে কেউ কবরে যেতে পারবেনা।কবরে যাবে মানুষের ঈমান আর আমল।তিনি জানান,আমার স্ত্রী তার পিতার দেওয়া জমিটি আল্লাহর ঘর মসজিদ তৈরি করার জন্য দান করতে ইচ্ছাপোষণ করেন। তখন আমি ভাবলাম আমার স্ত্রী যদি তার পিতার দেওয়া এতদামী জমিটি দান করতে পারে আল্লাহর রাস্তায়, তাহলে আমি কেনো সেখানে একটি মসজিদ তৈরি করতে পারবোনা কেনো!! পরে আল্লাহ পাঁক আমাদের মনের আসা কবুল করেছেন।

ওসি মোস্তাফিজ জানান,এক দিনে মসজিদ নির্মাণ  করা সম্ভব হয়নি।আমি প্রতিমাসের বেতন থেকে কিছু টাকা রেখে দিতাম। সেই টাকা দিয়ে প্রথম মাসে ইট কিনলাম, পরের মাসে বালু কিনলাম,পরের মাসে সিমেন্ট কিনলাম। এভাবে মাসের পর মাস টাকা জমিয়ে একটি মসজিদ নির্মাণ করতে পেরে আমি আল্লাহর দরবারে শুকরিয়া জানাই আল হামদুলিল্লাহ!!





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন