ডিএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 140 দর্শন

 

ডিএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

করোনা পরিস্থিতি মোকাবেলায় পুলিশ নিজের জীবন বাজি রেখে দেশের জন্য কাজ করে যাচ্ছে। এতে করে সারা দেশে পুলিশের একটি ভাবমূর্তি তৈরি হয়েছে। মানুষ পুলিশকে আপন করে নিয়েছে। মানুষের এই ভালবাসাকে ধরে রাখতে আমাদের ওপর অর্পিত দায়িত্ব পালন করে যেতে হবে।

রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে ডিএমপি’র মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠানে এসব কথা বলেন, ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার)।

আজ (১১ জুন, ২০২০) এর ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সামাজিক দূরত্ব বজায় রেখে অংশগ্রহণকারী কর্মকর্তাগন আসন গ্রহন করেন।

সভায় করোনা মোকাবেলায় সম্মুখ যোদ্ধাদের অভিনন্দন জানান তিনি। এছাড়াও যে সকল পুলিশ সদস্য করোনা যুদ্ধে শহীদ হয়েছেন তাঁদের প্রতি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কমিশনার বলেন, প্রধানমন্ত্রীর অনুপ্রেরণায় আমরা করোনা মোকাবেলায় ঝাঁপিয়ে পড়েছি। আইজিপি স্যারের নেতৃত্বে আমাদের মেডিকেল টিম সফলতার সাথে কাজ করে যাচ্ছে। আমরা মানুষের সেবা করার সুযোগ পেয়েছি। এই সুযোগ আমাদের যথাযথভাবে কাজে লাগাতে হবে।

সভায় প্রত্যেকটা থানা এলাকার কোথাও যেন পরিবহণ সেক্টরে কোন প্রকার চাঁদাবাজি না হয়, সেজন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের কঠোর নির্দেশনাও প্রদান করেন কমিশনার মহোদয়।

এ সময় সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (কাউন্টার টেরোরিজম) মোঃ মনিরুল ইসলাম বিপিএম(বার), পিপিএম(বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) কৃষ্ণ পদ রায় বিপিএম(বার), পিপিএম(বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আবদুল বাতেন বিপিএম(সেবা), পিপিএম সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন