পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ঢাকা রেঞ্জের সার্বিক নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সমন্বয় সভা

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 242 দর্শন

 

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ঢাকা রেঞ্জ কর্তৃক সার্বিক নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।গতকাল  ৯ জুন ২০২২ তারিখ সকাল ১০ ঘটিকায় ঢাকা রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের সম্মেলন কক্ষে  জিহাদুল কবির বিপিএম,পিপিএম, অ্যাডিশনাল ডিআইজি (অ্যাডমিন এন্ড ফিন্যান্স) (ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) ও অতিরিক্ত দায়িত্বে ডিআইজি, ঢাকা রেঞ্জের সভাপতিত্বে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ঢাকা রেঞ্জ কর্তৃক সার্বিক পুলিশী নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় ডিএমপি,ঢাকা, র‍্যাব, বিশেষ শাখা(এসবি), হাইওয়ে পুলিশ, নৌ পুলিশ, এপিবিএন, টুরিস্ট পুলিশ এবং পুলিশ টেলিকম সংস্থা সহ উদ্বোধন উপলক্ষে নিরাপত্তা সংশ্লিষ্ট অন্যান্য গুরুত্বপূর্ণ ইউনিট ও সংস্থার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত  নুরে আলম মিনা বিপিএম-বার, পিপিএম অ্যাডিশনাল ডিআইজি (ক্রাইম) (ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) এবং  মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার) অ্যাডিশনাল ডিআইজি (অপস্ অ্যান্ড ইন্টেলিজেন্স) (ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত),রেঞ্জ অফিসের পুলিশ সুপার (মিডিয়া এন্ড ট্রেনিং ) পদন্নোতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি নাবিলা জাফরিন রীনা প্রমুখ।

পদ্মা বহুমুখী সেতু উদ্বোধন উপলক্ষে সেতুর দুই পাড়ের জেলাসহ আশেপাশের জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও সেতুর উদ্বোধন উপলক্ষে নিরাপত্তা ঝুঁকি চিহ্নিত ও বিশ্লেষণপূর্বক গৃহীত নিরাপত্তা পরিকল্পনা সমূহ বিভিন্ন ইউনিট হতে আগত প্রতিনিধির সামনে তুলে ধরেন। উক্ত সভায় পুলিশ সুপার- মুন্সিগঞ্জ, শরীয়তপুর ও মাদারীপুর স্ব স্ব জেলার সার্বিক নিরাপত্তা এবং ট্রাফিক ব্যবস্থাপনা সম্পর্কে বক্তব্য উপস্থাপন করেন।

বিভিন্ন ইউনিট হতে আগত প্রতিনিধিরা ২৫ জুন ২০২২ তারিখে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে তাদের কর্মপরিকল্পনা সভায় তুলে ধরেন। আলোচনা শেষে নিরাপত্তা ও উদ্বোধন অনুষ্ঠানের দিনে ট্রাফিক ব্যাবস্থাপনার বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সমন্বয় সভার সভাপতি জনাব জিহাদুল কবির বিপিএম,পিপিএম, উক্ত সভায় উপস্থিত পুলিশ সুপার, ঢাকা, মুন্সিগঞ্জ, মাদারীপুর, রাজবাড়ী, শরিয়তপুর সহ হাইওয়ে পুলিশ এবং অন্যান্য ইউনিট হতে আগত প্রতিনিধিদের সভায় গৃহীত সিদ্ধান্ত বাস্তবায়ন ও ফলোআপ জানানোর নির্দেশ প্রদান করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন