পদক প্রাপ্ত ০৭ জন পুলিশ সদস্যকে আইজিপি ব্যাজ পরিয়ে দিলেন ডিআইজি হাবিবুর রহমান

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 914 দর্শন

 

গত পহেলা ফেব্রুয়ারি  ২০২২ খ্রি: তারিখ দুপুর ২টায়  ঢাকা রেঞ্জ ডিআইজি কার্যালয়ের সম্মেলন কক্ষে ঢাকা রেঞ্জ ডিআইজি মো:  হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)  ঢাকা রেঞ্জের পদক প্রাপ্ত ০৭ (সাত) জন পুলিশ অফিসার/ ফোর্সকে আইজিপি ব্যাজ পরিয়ে দেন।

উল্লেখ্য জনাব জিহাদুল কবির, বিপিএম, পিপিএম গত ০৯/০৯/২০১৯ খ্রি: ঢাকা রেঞ্জে যোগদান করে অতিরিক্ত ডিআইজি (অপরাধ) হিসেবে ডিআইজি, ঢাকা রেঞ্জ হাবিবুর রহমান এঁর প্রত্যক্ষ নির্দেশনায় ঢাকা রেঞ্জে পুলিশের বিভিন্ন গণমুখী কার্যক্রম, জনবান্ধব পুলিশিং এর উদ্ভাবন, সেবা সহজীকরণ, সন্ত্রাস-জঙ্গীবাদ দমন ও আইন-শৃঙ্খলা উন্নয়নে সর্বমহলে প্রশংসিত হয়েছেন।

এছাড়া আইজিপি ব্যাজপ্রাপ্ত  নুরেআলম মিনা বিপিএম(বার), পিপিএম গত ২৮/০১/২০২০খ্রি ঢাকা রেঞ্জে যোগদান করে অতিরিক্ত ডিআইজি (অপস্ এন্ড ইন্টেলিজেন্স) হিসেবে দায়িত্বভার গ্রহণ করে নিজ দায়িত্ব-কর্তব্য পালনের পাশাপাশি ডিআইজি, ঢাকা রেঞ্জ হাবিবুর রহমান এঁর নির্দেশনায় পুলিশ সদস্যদের সম্পর্কে গোপনীয় তথ্য সংগ্রহ ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণসহ করোনাকালীণ সময় ঝুঁকি নিয়ে সেবামূলক কর্মকান্ড সফলভাবে পরিচালনা করেন। যার ফলে ঢাকা রেঞ্জের মানবিক কার্যক্রম সর্বমহলে প্রশংসিত হয়েছে ।

এছাড়াও ঢাকা রেঞ্জে বিভিন্ন দাপ্তরিক কর্মকান্ডকে বেগবান ও পুলিশের সেবার মান উন্নয়নের লক্ষ্যে নিষ্ঠা ও দায়িত্বের সাথে কাজ করে যে সকল পুলিশ সদস্য ২০২০ ও ২০২১ সালের আইজিপি ব্যাজ অর্জন করেছেন তারা হলেন পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন),  মোঃ ফরহাদ হায়দার, এসআই (নিঃ)/ মোঃ ইমরান উকিল, কনস্টেবল/০১ শেখ মজিবুর রহমান, কনস্টেবল/ ৫৭৩ মোঃ মুরাদ হাসান মুন্না এবং কনস্টেবল/১৮ সাজ্জাদ হোসেন।

ঢাকা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মো: হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার  পদকপ্রাপ্তদের উদ্দেশ্যে বক্তব্য প্রদানকালে জনবান্ধব ও মানবিক পুলিশি কর্মকান্ড পরিচালনার কারণে ঢাকা রেঞ্জের সকল পুলিশ সদস্যকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি সকল পুলিশ সদস্যকে আরো দায়িত্ববান হওয়ার পাশাপাশি আইজিপি পদক প্রাপ্ত সকলকে পুলিশ বিভাগের প্রাপ্ত এ সম্মানের মর্যাদা অক্ষুন্ন রাখার নির্দেশনা প্রদান করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন