ডিএমপি কে সুরক্ষা সামগ্রী দিলেন ইন্সপেক্টর জেনারেল ড.বেনজীর আহমেদ

দ্বারা zime
০ মন্তব্য 221 দর্শন

 

করোনা সংক্রমণ রোধে দায়িত্ব পালনকালে পুলিশ সদস্যদের ব্যক্তিগত সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশকে (ডিএমপি) সুরক্ষা সামগ্রী দিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)।

শনিবার(২৫ এপ্রিল) বিকেলে তিনি পুলিশ হেডকোয়ার্টার্সে ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম এর নিকট সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।

সুরক্ষা সামগ্রীর মধ্যে রয়েছে- ৫০ হাজার মাস্ক, ২ হাজার বোতল স্যানিটাইজার, ২ হাজার পিস আই প্রোটেক্টর, ১ হাজার পিস ফেইস শিল্ড এবং পুনঃ ব্যবহারযোগ্য ১৫ হাজার পিপিই।

পুলিশ হেডকোয়ার্টার্স জানিয়েছে, বর্তমান করোনা পরিস্থিতিতে পুলিশ হেডকোয়ার্টার্স হতে সকল ইউনিটে ইতোমধ্যে প্রয়োজনীয় সুরক্ষা সামগ্রী সরবরাহ করা হয়েছে। এছাড়া সুরক্ষা সামগ্রী ক্রয়ের জন্য সকল ইউনিটকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

চলমান করোনা পরিস্থিতিতে বর্তমান বাস্তবতায় পুলিশ সদস্যদের সুরক্ষা সামগ্রীর চাহিদা প্রতিনিয়ত বাড়ছে। ক্রমবর্ধমান এ চাহিদা পূরণের লক্ষ্যে সুরক্ষা সামগ্রী সরবরাহের ধারাবাহিকতায় ডিএমপিকে সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়।

সুরক্ষা সামগ্রী হস্তান্তরকালে অতিরিক্ত আইজিপি ড.মইনুর রহমান চৌধুরী,অতিরিক্ত আইজিপি শাহাব উদ্দীন কোরেশী, সহ  পুলিশের  ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন