করোনা যোদ্ধাদের পাসে দাঁড়ালেন আকিজ গ্রুপ

দ্বারা zime
০ মন্তব্য 204 দর্শন

 

করোনার থাবায় অবরুদ্ধ হয়ে পড়েছে পুরো পৃথিবী, তা থেকে বাদ পড়েনি বাংলাদেশও। এমন সময়ে ঘরে বসেই এই মহামারীর মোকাবেলা করছে দেশের কোটি কোটি মানুষ। ঠিক সেই সময়ে নিজেদের সর্বস্ব বিলিয়ে দিয়ে অচেনা শত্রুর বিরুদ্ধে মাঠে যুদ্ধ করে যাচ্ছেন হাজারো পুলিশ, ডাক্তার, নার্সরা। এসব যোদ্ধার পাশে এসে দাঁড়িয়েছেন বাংলাদেশের বৃহত্তম শিল্প প্রতিষ্ঠানগুলোর মধ্যে অন্যতম একটি প্রতিষ্ঠান আকিজ গ্রুপ ।
দেশের এই কঠিন সময়ে জনসাধারণকে নিরাপদ রাখতে নির্দ্বিধায় নিজেদের দায়িত্ব পালন করে মানুষকে সেবা দিয়ে যাচ্ছেন চিকিৎসক ও নার্সরা। এসব চিকিৎসক ও নার্সদের স্বাস্থ্য সুরক্ষার জন্য কুর্মিটোলা জেনারেল হাসপাতালে বেশ কিছু চিকিৎসা সরঞ্জাম ও আর্থিক সহায়তা প্রদান করেছে আকিজ গ্রুপ। সম্প্রতি কুর্মিটোলা জেনারেল হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদ ও সহকারী পরিচালক লেফটেন্যান্ট কর্নেল ডা. আব্দুল ওহাব এর কাছে এসব উপকরণ হস্তান্তর করেন আকিজ গ্রুপ-এর চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন(সি.আই.পি)।

এদিকে, দেশের এই পরিস্থিতিতে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাঠে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনী। ইতিমধ্যে এই করোনা ভাইরাসের সংক্রমণ রোধকল্পে বিভিন্ন প্রশংসনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন তারা। তাদের এই কার্যক্রমে সহযোগী হিসাবে এবং এসব যোদ্ধাদেরকে সম্মান জানিয়ে ঢাকা রেঞ্জের পুলিশ বাহিনীদের মাঝে মাস্ক ও মিনারেল পানি বিতরণ করেছে আকিজ গ্রুপের আরেকটি অঙ্গ প্রতিষ্ঠান আকিজ ফুড এন্ড বেভারেজ লি.। পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম এর উপস্থিতিতে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার) পিপিএম এর কাছে এসব উপকরণ হস্তান্তর করেন আকিজ গ্রুপ-এর চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন।

সুত্রঃ দৈনিক স্পন্দন ডটকম।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন