ডিসি ও এসপি’র তৎপরতায় শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হলো শ্যামনগের ইউপি নির্বাচন

দ্বারা zime
০ মন্তব্য 374 দর্শন

 

সাতক্ষীরায় ডিসি ও এসপি’র তৎপরতায় শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হলো শ্যামনগের ইউপি নির্বাচন। আজ ২৬ শে ডিসেম্বর ২০২১খ্রিষ্ট্রাব্দ তারিখ রোজ রবিবার সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত শ্যামনগর উপজেলায় ৯টি ইউনিয়নে  ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচন কে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ করতে রবিবার সকাল সাড়ে ৮ টার দিকে শ্যামনগর উপজেলার  গাবুরা ও পদ্মপুকুর ইউনিয়নের বিভিন্ন ভোট কেন্দ্রে পরিদর্শন করেন সাতক্ষীরা জেলা ম্যাজিস্ট্রেট (জেলা প্রশাসক) মোহাম্মদ হুমায়ুন কবির ও সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম-বার।

পরিদর্শন কালে জেলা প্রশাসক ও পুলিশ সুপার ভোট কেন্দ্রে আগত ভোটারদের সাথে মতবিনিয় করেন। এসময় ভোটার রা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন একটি অবাধ-  সুষ্ঠু ও নিরাপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য।

ভোট কেন্দ্র পরিদর্শন কালে জেলার দুই শীর্ষকর্তার সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ ও প্রশাসন) মো: সজীব খান,কালিগঞ্জ সার্কেরের অতিরিক্ত পুলিশ সুপার এমএন মোহাইমেনুল রশীদ, অতিরিক্ত পুলিশ সুপার সদর মো: ইকবাল হোসেন, সাতক্ষীরা সদর সার্কেরের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুুজ্জামান, দেবহাটা সার্কেল এএসপি এসএম জামিল আহম্মেদ  জেলা ডিবির ওসি ইয়াছিন আলম চৌধুরী, ট্রাফিক ইন্সপেক্টর হাসান মল্লিক, শ্যামনগর থানার ওসি কাজী ওয়াহিদ মুর্শেদ সহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন