দুর্নীতি মুক্ত ভূমি সেবা জনগণের দোর গোড়ায় পৌঁছে দেওয়া হবে: ভূমি সেবা সপ্তাহ ও উন্নয়ন কর মেলায় জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল।।

দ্বারা zime
০ মন্তব্য 403 দর্শন

 

ইব্রাহিম খলিল :জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল বলেন,‘ডিজিটাল সেবার মাধ্যমে ভূমি অফিস কাজ করছে এবং স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে ভূমি সেবা দেওয়া হচ্ছে। দুর্নীতি মুক্ত ভূমি সেবা জনগণের দোর গোড়ায় পৌঁছে দিতে সরকার ব্যাপক কর্মপরিকল্পনা হাতে নিয়েছে। বুধবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে ও সাতক্ষীরা সদর উপজেলা প্রশাসনের সহযোগিতায় জেলা শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যেই এসব কথা বলেন তিনি। জন্মভূমির ভূমি শুদ্ধ রাখিও তুমি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরায় ৫দিন ব্যাপী ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা ২০১৯ আনুষ্ঠানিক উদ্বোধন ফিতা কেটে ও বেলুন-ফেস্টুন উড়িয়ে এ ভূমি সেবা সপ্তাহ ও উন্নয়ন কর মেলা উদ্বোধন করেন -এস.এম মোস্তফা কামালমেলার উদ্বোধন করা হয়েছে।

এসময় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সদর সহকারী কমিশনার (ভূমি) মোঃ. রনি আলম নুর। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ. বদিউজ্জামান, আর ডিসি মোঃ. আমিনুল ইসলাম প্রমুখ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা ভূমি অফিসের কাননগোহ শফিকুল ইসলাম, প্রধান সহকারী মোঃ. নজরুল ইসলাম, নাজির তপন কুমার সরদার, সার্ভেয়ার ইমদাদুর রহমান (তারেক), পৌর ভূমি সহকারী কর্মকর্তা কান্তি লাল সরকার, উপসহকারী ভূমি কর্মকর্তা মোঃ. আজিজ হাসান প্রমুখ। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ মেলায় অংশ নেওয়া ৫টি স্টল পরিদর্শন করেন এবং ৫দিন ব্যাপী ভূমি সেবা সপ্তাহ ও ভূমি উন্নয়ন কর মেলা ২০১৯ উপলক্ষে রচনা ও চিত্রাঙ্গণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।এসময় সদর উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা এবং ভূমি অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন জেলা শিল্পকলা একাডেমির সদস্য সচিব শেখ মুসফিকুর রহমান মিল্টন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন