দূর্ঘটনা কবলিত সেই জায়গাটিতে মসজিদ নির্মান করছেন চেম্বার সভাপতি নাছিম ফারুক খান মিঠু

দ্বারা zime
০ মন্তব্য 450 দর্শন

 

আপনারা সকলে অবগত আছেন গত ২৫ জানুয়ারি ২০২১খ্রিষ্টাব্দ তারিখ রাতে সাতক্ষীরা চেম্বার অফ কমার্স ইন্ডাট্রির সভাপতি নাছিম ফারুক খান মিঠু খুলনা থেকে সাতক্ষীরা ফেরার পথে পাটকেলঘাটা এলাকায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনার শিকার হন। ঐ সড়ক দূর্ঘটনায় তার প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায় এবং তার বুকের হাড় চর্টে যায়।এতবড় দূর্ঘটনায় আল্লাহ পাঁক তাকে মেহেরবানি করে বাঁচিয়ে রেখেছিলেন ঐ দিন।

দূর্ঘটনায় বেঁচে যাওয়া নাছিম ফারুক খান মিঠু ঐ দিন আল্লাহ কাছে নিয়ত করেছিলেন যে তিনি সেখানে একটি মসজিদ নির্মান করে দেবেন মুসল্লিদের নামাজ পড়ার জন্য।আল্লাহ পাঁক মিঠু খানের সেই নিয়ত কবুল করে নিয়েছিলেন।

যার ফলে বরিবার খোজ নিয়ে জানা গেলো দূর্ঘটনা কবলিত স্থানটিতে চেম্বার সভাপতি একটি নান্দনিক মসজিদ নির্মান করছেন ঐ এলাকার মানুষের সঙ্গে আলোচনা করে।খোজ নিয়ে আরো জানা গেছে সেখানে মসজিদ নির্মানের কাজ এলরেডি শুরু হয়ে গেছে।

আল্লাহ পাঁক নাছিম ফারুক খান মিঠুর এই মহৎ কাজটি ভালোভাবে সম্পন্ন করার তৈফিক দান করুন।পাশাপাশি নাছিম ফারুক খান মিঠুর মত সমাজের মহৎ ও বড় মনের মানুষ গুলো সুস্থ্য থাকুক ও দীর্ঘ দিন বেঁচে থাকুক এটাই কামনা আপডেট সাতক্ষীরা ডটকম পরিবারের। 





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন