দেবহাটা থানা পুলিশের অভিযানে ১৬ বোতল ফেন্সিডিল ও ৭৫ গ্রাম গাঁজা সহ আটক -৩

দ্বারা Update Satkhira
০ মন্তব্য 292 দর্শন

 

কেএম রেজাউল করিম: দেবহাটা থানা পুলিশ অভিযান চালিয়ে ১৬ বোতল ফেন্সিডিল এবং ৭৫ গ্রাম গাঁজাসহ ৩ আসামী কে গ্রেফতার করেছে।

থানা পুলিশের সুত্র জানায়, সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার  মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার) এঁর দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ)  মোঃ সজীব খান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) এসএম জামিল আহমেদ এর সার্বিক তত্ত্বাবধানে
এবং দেবহাটা থানার  অফিসার ইনচার্জ শেখ ওবায়দুল্লাহ এর নেতৃত্বে
দেবহাটা থানা এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষা, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনা কালে ইং ১১/০৩/২০২২ তারিখ, এসআই (নিঃ) আসিফ মাহমুদ, এসআই (নিঃ) হাফিজুর রহমান ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় দেবহাটা থানাধীন টাউনশ্রীপুর গ্রামস্থ টাউন শ্রীপুর হাই স্কুলের গেটের সামনে পাঁকা রাস্তার উপর হইতে ১৬ বোতল ফেন্সিডিসহ আসামী ১. মোঃ নাজমুল খান(৩২), পিতা-মৃত আঃ রহমান খান ,স্থায়ী: গ্রাম- শুশিলগাতী, উপজেলা/থানা- দেবহাটা, জেলা –সাতক্ষীরা এবং দেবহাটা থানাধীন উত্তর সখিপুর গ্রামস্থ জনৈক দুলাল দাসের বাড়ীর সামনে সাতক্ষীরা-কালীগঞ্জ মহাসড়কের পাঁকা রাস্তার উপর হইতে ৭৫ গ্রাম গাঁজাসহ আসামী ১. মনুরাথ দাস(২৭), পিতা-মৃত রাধাপদ দাস ,স্থায়ী: গ্রাম- বাজারগ্রাম, উপজেলা/থানা- কালীগঞ্জ, জেলা -সাতক্ষীরা, ২. আমিরুল ইসলাম(২৪), পিতা-মৃত ফজর আলী গাজী ,স্থায়ী: গ্রাম- দক্ষিন সখিপুর , উপজেলা/থানা- দেবহাটা, জেলা –সাতক্ষীরাদের কে আটক করে পুলিশ।

আটকের বিষযটি নিশ্চিত করে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ জানান,আটককৃতের নামে দেবহাটা থানায় মামলা রুজু পুর্বক তাদের কে আজ ১২/০৩/২০২২ তারিখ বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন