নলতা ও কালিগজ্ঞের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনে সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডাঃ আ ফ ম রুহুল হক এমপি।।

দ্বারা zime
০ মন্তব্য 147 দর্শন

 

শারদীয় দুর্গোৎসব উৎসবমুখর পরিবেশে উদযাপিত হচ্ছে। এ উপলক্ষে সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক সফল স্বাস্থ্যমস্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়ে সকাল সাড়ে ৯টায় কালিগঞ্জের নলতা কালিমাতা মন্দির ও সাড়ে ১০টায় দেবহাটা উপজেলার গাজীরহাট সার্বজনীন দুর্গাপূজা মন্দির পরিদর্শন করেন।
পরিদর্শনকালে হাজার হাজার ভক্তবৃন্দের উপস্থিতিতে তিনি বলেন, অসাম্প্রদায়িক চেতনা নিয়েই এই বাংলাদেশ স্বাধীন হয়েছিল। বাংলাদেশ সেই আদর্শ নিয়েই জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে এগিয়ে যাচ্ছে। বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাই যার যার অধিকার নিয়ে বসবাস করবে। সাম্প্রদায়িক
সম্প্রীতিতে বাংলাদেশ বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছে। সুষ্ঠুভাবে উৎসবমুখর পরিবেশে উৎসব সম্পন্ন হোক। আমাদের আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা দিনরাত অক্লান্ত পরিশ্রম করে এখানকার নিরাপত্তা নিশ্চিত করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। স্থানীয় জনগণ তারাও সহায়তা করে যাচ্ছে।
তিনি উৎসবের সাফল্য কামনা করে বলেন, এখানে আমরা সবাই যার যার ধর্ম পালন করব। ধর্ম যার যার কিন্তু উৎসব সকলের। প্রত্যেক উৎসবে সবাই ভাইবোনের মতো কাঁধে কাঁধ মিলিয়ে উদযাপন করে যাব। সব ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিতে সরকার কাজ করে যাচ্ছে। তিনি আরও বলেন, পরবর্তীতে যাতে আরও সুষ্ঠুভাবে উৎসবমুখর পরিবেশে উৎসব পালন করতে পারেন সেজন্য নৌকা প্রতিকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আবারও শক্তিশালী করতে হবে। সেদিকে আপনারা খেয়াল রাখবেন।
পূজা মন্ডপ পরিদর্শনকালে ডা. রুহুল হক এমপির সফরসঙ্গী হিসেবে ছিলেন দেবহাটা থানার অফিসার্স ইনচার্জ আব্দুল মান্নান, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মনোরঞ্জন মুখার্জী, জেলা পরিষদ সদস্য এসএম আসাদুর রহমান সেলিম, দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও নওয়াপাড়া ইউপি চেয়ারম্যান মুজিবর রহমান, তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, কালিগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক জিএম সাইফুল ইসলাম, কালিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ হোসেনসহ আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সুত্রঃপত্রদূত নেট।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন