জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ডিএমপির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

দ্বারা zime
০ মন্তব্য 136 দর্শন

 

জমকালো  আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩।শনিববার (১৮ মার্চ ২০২৩ খ্রি.) বিকেলে মিরপুর পিওএম পুলিশ লাইনস মাঠে নান্দনিকভাবে ডিএমপির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার চূড়ান্তপর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম প্রধান অতিথি ও পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা চৌধুরী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

স্পোর্টস ডে প্রোগ্রামে সভাপতিত্ব করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার খন্দকার গোলাম ফারুক বিপিএম-বার, পিপিএম।

প্রতিযোগিতার শুরুতেই বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন ঘোষণা করেন সম্মানিত প্রধান অতিথি। এরপর তিনি বার্ষিক ক্রীড়া প্যারেডের সালাম গ্রহণ করেন। প্যারেড শেষে ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্ট শুরু হয়।

ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের অংশগ্রহণে ১০০ মিটার দৌড়, বালিশ যুদ্ধ, বেলুন ফোটানো, পুলিশ কর্মকর্তা ও সদস্যদের সহধর্মিণীদের অংশগ্রহণে সুরের তালে পিলো পাসিং, যেমন খুশি তেমন সাজো, হাঁটা প্রতিযোগিতা, দড়ি টানা, হাড়ি ভাঙ্গা ও শিশুদের জন্য দৌড় প্রতিযোগিতাসহ মোট ১৫টি ইভেন্ট অনুষ্ঠিত হয়। এর আগে অবশ্য রাজারবাগ পুলিশ লাইনস মাঠে ডিএমপির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ২১ টি ইভেন্টের খেলা ও পুরস্কার বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়।

অনুষ্ঠানে অতিথিরা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ প্রতিটি খেলা উপভোগ করেন। খেলা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের অতিরিক্ত আইজিপি, ডিআইজি, অতিরিক্ত ডিআইজি; ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও তাঁদের পরিবারবর্গ, আমন্ত্রিত অতিথিগণ ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন