নারায়ণগঞ্জ জেলা পুলিশের করোনা প্রতিরোধে করণীয় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 221 দর্শন

 

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সদস্যদের করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আজ ১০ এপ্রিল, ২০২০ নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্স ড্রিল শেডে এ কর্মশালায় নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এছাড়াও ঢাকা থেকে আগত বিশেষজ্ঞ চিকিৎসক করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় সম্পর্কে আলোচনা করেন। কর্মশালায় নারায়ণগঞ্জ জেলা পুলিশের সকল স্তরের কর্মকর্তা কর্মচারীগণ সামাজিক দূরত্ব মেনে অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে রেঞ্জ ডিআইজি সকল পুলিশ সদস্যদের সতর্কতার সাথে কর্তব্য পালনে দিক নির্দেশনা প্রদান করেন। তিনি নারায়ণগঞ্জ জেলা পুলিশের করোনা মোকাবেলায় গৃহীত কার্যক্রমের প্রশংসা করেন এবং এ ধারা অব্যাহত রাখতে সকলকে আহ্বান জানান। কর্মশালায় উপস্থিত বিশেষজ্ঞ চিকিৎসক করোনা থেকে রক্ষা পেতে করণীয় ও বর্জনীয় বিষয়ে বিস্তারিত তথ্য উপাত্ত উপস্থাপন করেন। সভাপতির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) মহোদয় পুলিশ সদস্যদের বিভিন্ন সীমাবদ্ধতার কথা তুলে ধরেন। এসময় রেঞ্জ ডিআইজি পুলিশের নিরাপত্তার জন্য সকল প্রকার সহায়তা প্রদানের আশ্বাস দেন।

দুর্যোগ দুঃসময়ে অহর্ণিশ
পাশে আছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন