সাতক্ষীরা চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রির পক্ষ থেকে মাসব্যাপী খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন

দ্বারা zime
০ মন্তব্য 472 দর্শন

 

সাতক্ষীরা চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রির পক্ষ থেকে মাসব্যাপী খাদ্য সামগ্রী বিতরণের কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার  বিকালে সাতক্ষীরা চেম্বার অফ কমার্স কার্যালয়ে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে খেটে খাওয়া মানুষদের মাঝে মাস ব্যাপি ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন ঘোষনা করেন সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম (বার)।

 

সাতক্ষীরা চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রির সভাপতি জনাব নাসিম ফারুক খান মিঠুর সভাপতিত্বে  মাস ব্যাপী ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সাবেক জেলা পরিষদ প্রশাসক ও বর্ষীয়ান রাজনীতিবিদ জননেতা মুনসুর আহম্মেদ। অনুষ্ঠানের মধ্যমনি ও প্রধান অতিথি বলেন মাসব্যাপী খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম সাতক্ষীরা চেম্বার অফ কমার্সের একটি মহতি উদ্যোগ। আমি এ উদ্যোগকে স্বাগত জানাই। ত্রাণ বিতরণ কালে  প্রধান অতিথি বলেন এ খাদ্য সামগ্রী নিয়ে আপনারা ঘরে থাকবেন কোন রকম বাড়ি থেকে বের হবেন না।প্রধান অতিথি বলেন করোনা ভাইরাস প্রতিরোধে আপনার ঘরে থাকুন, হাত না ধুয়ে চোখে মুখে হাত দিবেন না। ঘনঘন হাতে সাবান দিবেন,আপনারা নিজেরা সচেতন হউন ও অপরকে সচেতন করুন। এসময় প্রায় ২০০ জন খেটে খাওয়া ও নিন্ম মধ্যবৃত্ত মানুষদের মাঝে প্রতি ম্যান প্রতি ৭ কেজি চাল, ৫ কেজি আলু,২ কেজি পিয়াজ, ১ কেজি ডাল,১ লিটার তেল,১ প্যাকেট লবণ ও একটি সাবান প্রদান করা হয়।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সাতক্ষীরা চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রির  সিনিয়র সহ সভাপতি এনসান বাহার বুলবুল, সহ সভাপতি শেখ কামরুজ্জামান মুকুল, পরিচালক কাজী মনিরুজ্জামান মুকুল, পরিচালক মোঃ তাহমিদ সাহেব চয়ন,  পরিচালক আলহাজ্জ আব্দুল মান্নান,পরিচালক  শেখ  পরিচালক আবুল বাশার পিয়ার,পরিচালক  মোঃ শহিদুল হোসেন, পরিচালক জিএম মনিরুল ইসলাম মিনি,পরিচালক মোঃ জাকির হোসেন লস্কর, পরিচালক  সৈয়দ শাহিনুর আলি, পরিচালক শেখ কামরুল হক চঞ্চল,পরিচালক  আলহাজ্জ শেখ মহাসিন, গোলাম আজম, দ্বীন বন্ধু মিত্র,মোঃ জাহিদুল ইসলাম, মোঃমসিউর রহমান,আসাদুজ্জামান সেলিম, শেখ শাহিনুর রহমান বাবু প্রমুখ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন