নারীর আত্ম-কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ করলেন জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম

দ্বারা zime
০ মন্তব্য 167 দর্শন

 

সাতক্ষীরায় ১০জন নারীর আত্ম-কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। সোমবার বেলা ১১টায় সাতক্ষীরা লেকভিউ কমিউনিটি সেন্টারে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম।

চৌধুরী গ্রুপের অর্থায়নে এবং সেড’র আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জি। বিশেষ অতিথি ছিলেন, চৌধুরী গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিমু চৌধুরী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপি, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক রাশেদুজ্জামান রাশি, মিসেস হিমু চৌধুরী প্রমুখ।
সেড’র প্রতিষ্ঠাতা ও ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমান মাসুমের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি বলেন, জার্মান প্রবাসী হয়ে হিমু চৌধুরী দেশের মানুষের ভাগ্যের উন্নয়নের লক্ষ্যে যে পদক্ষেপ গ্রহণ করেছেন তা প্রশাংসার দাবিদার। সেলাই মেশিন প্রদানের লক্ষ্য নারীরা বাড়ি বসে কর্মসংস্থান সৃষ্টি করবে। সে উদ্দেশ্যে সফল করতে যারা মেশিন গ্রহণ করেছেন তারা অবশ্যই এটির সঠিক ব্যবহার করবেন। পাশাপাশি চৌধুরী গ্রুপ যাতে আরো বেশি বেশি মানুষের জন্য কাজ করতে পারে সেই প্রত্যাশা করি।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন