নিরাপত্তা ব্যবস্থাকে ব্যহত করার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা: র‌্যাব মহাপরিচালক

দ্বারা zime
০ মন্তব্য 257 দর্শন

 

আসাদুজ্জামান সরদার মধু:   র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, ভারতের প্রধানমন্ত্রী শ্যামনগর আসছেন এই উপলক্ষে সমন্বিতভাবে সাদা পোশাকে নিচ্ছিদ্র  চমৎকার নিরাপত্তার ব্যবস্থা করা হবে। তিনি ভারতের প্রধানমন্ত্রীর সফরকে সফল করতে এলাকার সর্বস্তরের মানুষের সহায়তা কামনা করেন। সাথে সাথে তিনি সতর্ক করে বলেন-এই নিরাপত্তা ব্যবস্থাকে কেউ যদি ব্যহত করার চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
শ্যামনগর উপজেলায় যশোরেশ্বরী কালিমন্দিরে আগামী ২৭ মার্চ ভারতের প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে মন্দির প্রাঙ্গন, হেলিপ্যাডসহ নিরাপত্তার বিষয়ে সার্বিক প্রস্তুতি দেখার জন্য সোমবার দুপুরে পরিদর্শন করেন র‌্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন এসব কথা বলেন।

নিরাপত্তা সবকিছু পর্যবেক্ষণ করতে এসে সোমবার দুপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়ে সবার পক্ষে র‌্যাবের মহা-পরিচালক আব্দুল্লাহ আল মামুন আরও বলেন, এধরনের প্রত্যন্ত অঞ্চলে লাইফ টাইমে এমন অতিথি একবারই পাওয়ার সম্ভাবনা থাকে। এ অনুষ্ঠানকে সফলতার রূপ দিতে যা যা করা দরকার তার সবটা করা হবে।

এক প্রশ্নের জবাবে র‌্যাব ডিজি মামুন বলেন, কুড়ি মিনিটের মতো অল্প সময়ের জন্য এ মাটিতে পা রাখবেন ভারতের মাননীয় প্রধানমন্ত্রী।
এসময় উপস্থিত ছিলেন, পুলিশের এসবি’র অতিরিক্ত আইজি মনিরুল ইসলাম বিপিএম-বার,পিপিএম-বার  , র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্ণেল তোফায়েল মোস্তফা সরোয়ার, ডিআইজি অপারেশন হেড কোয়ার্টার এম খোরশেদ হোসাইন, র‌্যাব-৬ এর কমান্ডিং অফিসার লে: কর্ণেল রওশনুল ফিরোজ, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, শ্যামনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন, ঈশ^রীপুর ইউপি চেয়ারম্যান এড. জিএম শোকর আলীসহ র‌্যাব-৬ ও পুলিশের এর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ প্রমুখ। র‌্যাব মহাপরিচালক মন্দির প্রাঙ্গন, হেলিপ্যাড স্থানসহ বিভিন্ন স্থান ঘুরে ঘুরে দেখেন এবং সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন।


প্রসঙ্গত: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসবে বাংলাদেশে আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপর তিনি আসছেন সাতক্ষীরার সুন্দরবন উপকূলবর্তী ঈশ্বরীপুরের ঐতিহাসিক যশোরেশ্বরী মন্দিরে। সেখানে তিনি পূজা অর্চনা করবেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন