নির্বাচনী প্রচারণায় আনজুমান মফিদুল ইসলামের অফিসের সামনের রাস্তা পাকা করে দিতে চাইলেন মিঠু খান

দ্বারা zime
০ মন্তব্য 164 দর্শন

 

আসন্ন পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়রপ্রার্থী নাছিম ফারুক খান মিঠুর নির্বাচনী গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল থেকে শহরের মুনজিতপুরের টালিসেড থেকে শুরু করে সরকারি কলেজ মোড় জুবলী স্কুল মোড়ে নাছিম ফারুক খান মিঠু ও তার সমার্থকরা নারিকেলগাছ প্রতীকে ভোট ও দোয়া চেয়ে প্রচারণা চালিয়েছে।প্রচারণার সময় নাছিম ফারুক খান মিঠু আ’লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা মুনসুর আহমেদের আত্মার শান্তি কামনা করে মানুষের কাছে দোয়া চান।

তিনি বলেন,মুনজিতপুরে দেখেন ভিতরের রাস্তা গুলো হয়না যুগযুগ ধরে। মহিলা কলেজ থেকে জুবলী স্কুল মোড় পর্যন্ত পাকা রাস্তা হতে হতে একাডেমীতে মসজিদের সামনে থেকে আর রাস্তাটি তৈরি করা হয়নি। কেনো করা হয়নি?

মিঠু খান আরো বলেন মুনজিতপুরের কিংবদন্তী চিকিৎসক ডা: এবাদুল্লাহ সাহেবের বাড়ী,প্রথিতযশা সংগীত শিল্পী ও সংগীত শিক্ষক আবু আফ্ফান রোজ বাবু ভাইর বাড়ী।এরাস্তায় আনজুমান মফিদুল ইসলামের অফিস। রাস্তা খারাপ হওয়ায় মাঝে মাঝে লাসবাহি এ্যাম্বুলেন্স প্রবেশ করতে পারেনা। কিন্তু এসব কেনো হবে? আপনারা আমাকে একটি বার নারিকেল গাছ মার্কায় ভোট দিয়ে মেয়রপ্রার্থী নির্বচন করুন। আমি কথা দিলাম মুনজিতপুরে আনজুমান মহিদুল ইসলামের অফিসের সামনে থেকে ঐ সড়ক পাকা রাস্তা করে দেবো। এসময় এলাকার মানুষ মিঠু খান কে সমার্থন দেওয়ার প্রতিশ্রুতি দেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন