মুনসুর আহমেদ’র জানাজায় আসাদুজ্জামান বাবু’র মোবাইলে অডিও কনফারেন্সে বক্তব্য রাখলেন তোফায়েল আহমেদ ও বিএম মোজাম্মেল হক

দ্বারা zime
০ মন্তব্য 131 দর্শন

 

আলতাফ হোসেন বাবু : সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য ও সাবেক জেলা পরিষদ প্রশাসক প্রবীন রাজনীতিক বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ’র প্রথম জানাজায় উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডাঃ আ ফ ম রুহুল হক-এমপি, সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, সাবেক এমপি ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোশাররফ হোসেন মশু, জেলা জাপার সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু প্রমুখ।

এ সময় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু’র মোবাইল ফোনে অডিও কনফারেন্সে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম প্রেসিডিয়াম সদস্য ও সাবেক বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ। এবং দ্বিতীয় জানাজায় মোবাইল ফোনে অডিও কনফারেন্সে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকবিএম মোজাম্মেল হক।

মোবাইল ফোনে অডিও কনফারেন্সে বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ’র রাজনীতিক জীবনের বর্ণনা দিয়ে বক্তব্য রাখতে যেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন প্রেসিডিয়াম সদস্য ও সাবেক বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ।

এসময় তোফায়েল আহমেদ সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাবেক কান্ডারী মরহুম সৈয়দ কামাল বখত্ সাকি এবং মরহুম এ্যাড এনতাজ আলীকে স্মরণ করেন। কেন্দ্রীয় নেতৃবৃন্দ আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন