পটুয়াখালী জেলার পূজা উদযাপন কমিটির সাথে বরিশাল রেঞ্জ ডিআইজি র ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত

দ্বারা zime
০ মন্তব্য 148 দর্শন

 

আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পটুয়াখালী জেলা পূজা উদযাপনে সংশ্লিষ্ট সকলের সাথে বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয়ের ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৩ অক্টোবর ২০২০খ্রিঃ তারিখ সকাল ১১:৩০ ঘটিকায় মোঃ শফিকুল ইসলাম বিপিএম(বার), পিপিএম, ডিআইজি, বাংলাদেশ পুলিশ, বরিশাল রেঞ্জ বরিশালের সাথে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পটুয়াখালী জেলা পূজা উদযাপনে সংশ্লিষ্ট সকলের ভিডিও কনফারেন্সের মাধ্যমে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত মতবিনিময় সভায় রেজ্ঞ ডিআইজি পূজা মন্ডপের নিরাপত্তা ,আইনশৃঙ্খলা পরিস্থিতি ,স্বাস্থ্যবিধি মেনে উৎসব উদযাপনসহ সার্বিক বিষয়ে প্রয়োজনীয় দিক নিদের্শনা প্রদান করেন। তিনি পূজা উৎসবের নিরাপত্তা নিশ্চিত করণে সংশ্লিষ্ট পুলিশ সদস্যদের সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন। ডিআইজি এসময় উপস্থিত সকলকে অগ্রিম শারদীয় শুভেচ্ছা প্রদান করেন।

উক্ত ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ পটুয়াখালী জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক, সকল উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, পটুয়াখালী জেলার এএসপি থেকে তদুর্ধ কর্মকর্তাগন ও পটুয়াখালী জেলার সকল থানার অফিসার ইনচার্জ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন