পরিদর্শক শাহরিরার অবেলার চিঠি কাব্যগ্রন্থের প্রকাশনা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত।।

দ্বারা zime
০ মন্তব্য 371 দর্শন

 

পুলিশ পরিদর্শক ও কবি শাহরিয়ার হাসানের লেখা  অবেলার চিঠি কাব্যগ্রন্থের দ্বিতীয় প্রকাশনা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে সাতক্ষীরা ইন্ডিয়ান মাসালা’য় কবি, নাট্যকার বিশ্বজিৎ ঘোষের আহবানে ড. গোপাল চন্দ্র সরদারের সঞ্চালনায় আয়োজিত সভায় বক্তব্য রাখেন, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব খায়রুল বাসার, কবি শুভ্র আহমেদ, ঘাসফুলের সম্পাদক অনুপম ইসলাম, কবি ও নাট্যকার ডা. মো. সামছুজ্জামান, এলিজা খাতুন, মন্ময় মনির, আবুল হোসাইন প্রমুখ।

পুলিশ পরিদর্শক ও কবি শাহারিয়ার হাসানের ‘হিমাদ্রী বসু’ ছদ্মনামে তার প্রথম কাব্যগ্রন্থ অবেলার চিঠি গত ২১শে বইমেলা ঢাকায় প্রথম প্রকাশিত হয়। আলোচনা সভায় সাতক্ষীরায় হিমাদ্রী বসুর দ্বিতীয় প্রকাশনা উৎসব উপলক্ষে আহবায়ক কমিটি করা হয়। আগামি ১৪ জুন দিনব্যাপী অনুষ্ঠান আয়োজন উপলক্ষে উক্ত আহবায়ক কমিটি করা হয়। প্রকাশনা উৎসবকে ঘিরে প্রফেসর নিমাই মন্ডলকে আহবায়ক, স.ম তুহিনকে যুগ্ন আহবায়ক, সৌহার্দ সিরাজকে সচিব ও বিশ্বজিৎ ঘোষকে যুগ্ম সচিব করা হয়।

প্রাসংঙ্গত : পরিদর্শক শাহরিয়ার হাসান একজন প্রকৃতিপ্রেমী ও সৃজনশীল লেখক। একাধারে তিনি একজন সাংস্কৃতিমণা ব্যক্তিত্বের অধিকারকারী।পুলিশের চাকুরীর পাসাপাসি তিনি সমাজকর্মী হিসাবে সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের কে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগীতা করে আত্মমানবতার সেবায়  নাম রেখে চলেছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন