পিরোজপুরের মাটিতে কোন মাদক-জঙ্গী ও সন্ত্রাসবাদের ঠাই হবেনা : রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম।।

দ্বারা zime
০ মন্তব্য 211 দর্শন

 

গতকাল বুধবার ১৭ জুলাই, ২০১৯ খ্রি. তারিখ বেলা ১১ টায় পিরোজপুর জেলা পুলিশ লাইনসে আত্মসমর্পণকারী মাদকসেবী/ ব্যবসায়ীদের পুনর্বাসন এবং সন্ত্রাস, জঙ্গিবাদ, নারী ও শিশু নির্যাতন বিরোধী একটি সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়। পিরোজপুর জেলা পুলিশ কতৃক আয়োজিত এই সুধী সমাবেশে নতুন করে আত্মসমর্পণকারী ১৭ জন সহ মোট ১১০ জন মাদকসেবী/ ব্যবসায়ী অংশগ্রহণ করে। এদেরকে অটোরিক্সা, সেলাই মেশিন, মাছধরার সরঞ্জাম, চায়ের দোকানের সামগ্রী ইত্যাদি দিয়ে সমাজে পুনর্বাসিত করা হয়। আর কোনদিন মাদকের সাথে যুক্ত হবে না মর্মে আলোর পথে ফিরে আসা মাদকসেবী/ ব্যবসায়ীদের শপথ পাঠ করান অনুষ্ঠানের প্রধান অতিথি রেঞ্জ ডিআইজি জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম বরিশাল রেঞ্জ, বরিশাল।

মাদকের বিরুদ্ধে সকলকে সোচ্চার হওয়ার পাশাপাশি মাদকমুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে একটি দুর্বার সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য ডিআইজি মহোদয় সমাবেশে উপস্থিত সকলের প্রতি আহবান জানান। সভায় ডিআইজি মহোদয় আরো বলেন, মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাস, নারী ও শিশু নির্যাতনসহ সকল অপরাধ দমনে পুলিশ ও সাধারণ জনগণকে একসাথে কাজ করতে হবে। পদ্মাসেতু নিয়ে যে গুজব রটানো হচ্ছে সে ব্যাপারেও সকলকে সতর্ক থাকতে তিনি আহবান জানান।

উক্ত সুধী সমাবেশে আরো উপস্থিত ছিলেন পিরোজপুর জেলার ভারপ্রাপ্ত জেলাপ্রশাসক, পৌরসভার মেয়র, প্যানেল মেয়র, সিনিয়র সাংবাদিক, স্কুলের প্রধান শিক্ষক, বিশিষ্ট সমাজসেবক, স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং এর সদস্যসহ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীবৃন্দ এবং বিভিন্ন উপজেলার ইউপি চেয়ারম্যানবৃন্দ সহ অন্যান্য মেম্বার, চেয়ারম্যান এবং স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষকবৃন্দ সহ অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ। পিরোজপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব হায়াতুল ইসলাম খান সমাবেশে সভাপতিত্ব করেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন