রাজকীয় স্টাইলে নয় বরং খুব সাধারন ভাবে বিদায় নিলেন পুলিশ কমিশনার আনোয়ার হোসেন

দ্বারা zime
০ মন্তব্য 161 দর্শন

 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আনোয়ার হোসেন বিপিএম(বার), পিপিএম(বার) বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি হিসেবে পদায়ন হওয়ায় বৃহম্পতিবার ছিলো প্রিয় কর্মস্থলে তাঁর শেষ কার্যদিবস।

এ উপলক্ষে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে পুলিশ কমিশনার কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে।

বিদায়ী পুলিশ কমিশনার তাঁর দায়িত্ব পালনকালীন ইতিবাচক সহযোগিতার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি গাজীপুর মহানগরের রাজনৈতিক নেতৃবৃন্দ, সুধী সমাজ, ছাত্র-শিক্ষক, আলেম-ওলামাসহ সকল শ্রেণী পেশার মানুষের প্রতি সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

এ সময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে বিদায়ী পুলিশ কমিশনার কে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে এ সময় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার প্রশাসন,অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম এন্ড অপারেশন, যুগ্ম কমিশনার, গাজীপুর জেলা পুলিশ সুপার সামছুন্নাহার, উপ-পুলিশ কমিশনার গণ,সহকারী পুলিশ কমিশনার গণ উপস্থিত ছিলেন।

তবে আশ্চর্য বিষয় হলো তিনি বিদায় নিয়েছেন একেবারে সাধারন ভাবে। পুলিশের ঐতিয্যবাহী রেওয়াজ অনুযায়ী গাড়ি সাজিয়ে রশি টেনে তিনি বিদায়ী সম্ভাষণ গ্রহণ করেন নি।বিষয়টি দেখে গাজীপুর মহানগরী র বিভিন্ন শ্রেনী পেশার মানুষ হতবাক হয়েছেন এবং তাঁকে অন্তর থেকে শ্রদ্ধা করেছেন।





০ মন্তব্য

আরও পোস্ট পড়ুন

মতামত দিন